সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১১:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
আগৈলঝাড়া রামশীল খাল থেকে নিখোঁজ হওয়া ১৮ মাসের বাঁচ্চার ভাসমান লাশ উদ্ধার নড়াইলে মাইজপাড়া ও কলোড়া ইউপি নির্বাচন-২০২৪ এর ভোটকেন্দ্র পরিদর্শন করলেন পুলিশ সুপার গরমে স্কুল বন্ধ রাখায় মত জনস্বাস্থ্য বিশেষজ্ঞদের নড়াইলে নবনির্মিত স্বাস্থ্য কমপ্লেক্সের ভবন উদ্বোধন করলেন: স্বাস্থ্যমন্ত্রী পবা সাব রেজিস্ট্রারের ঘুষ বানিজ্যের হাতিয়ার রনি-নাদিম সিন্ডিকেট এক পশলা বৃষ্টি চেয়ে কান্নায় ভেঙে পড়লেন শতাধিক মুসল্লি জাতির পিতার সমাধিতে ত্রাণ প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন প্রতিবন্ধীদের মূল ধারায় আনার প্রচেষ্টা আছে সরকারের : সমাজকল্যাণ মন্ত্রী দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান আন্তজার্তিক পর্যায়ে বাংলাদেশ পুলিশ আর্চারি ক্লাবের স্বর্ণ জয়

কালকিনিতে তালা ভেঙ্গে কাউন্সিলারের বাড়িতে চুরির

মোঃ নাঈম হোসেন, কালকিনি (মাদারীপুর) প্রতিনিধি
  • Update Time : শুক্রবার, ১০ সেপ্টেম্বর, ২০২১
  • ২৩২ Time View

মাদারীপুরের কালকিনি পৌরসভার কাউন্সিলর মোঃ ইউনুস হাওলাদারের বাসায় দুর্ধর্ষ চুরি হয়। আজ মঙ্গলবার দুপুরের পর এই ঘটনা ঘটে। সরজমিনে সূত্রে জানা যায়,কালকিনি পৌরসভার ৭ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ ইউনুস হাওলাদার গত শনিবার তার স্ত্রীকে নিয়ে চিকিৎসার জন্য ঢাকা যান।এরপর থেকেই বাসায় তালা মারা ছিল।

মঙ্গলবার আনুমানিক বিকেল ৪ দিকে তার বাসার কাজের মেয়ে লাকি বাসায় গিয়ে দেখতে পায় তালা ভাঙ্গা। পরে তিনি বাড়ীওয়ালাকে খবর দিলে বাড়ীওয়ালা কমিশনের শ্যালক খাইরুল কবির সুজনকে খবর দিলে বাসার ভেতরে গিয়ে দেখতে পায় আলমারির ড্রয়ার খোলা কাপড় চোপড় এলোমেলো ভাবে ছড়িয়ে ছিটিয়ে পরে আছে।

ড্রয়ারে ১ লক্ষ ২০ হাজার টাকা ও দের ভরি স্বর্ণ ছিলো বলে দাবি তাদের। খবর পেয়ে কালকিনি থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। কাউন্সিলরের শ্যালক খাইরুল কবির সুজন জানায়, আমি এসে দেখি সমস্ত জিনিসপত্র এলোমেলো ভাবে পরে আছে।

আলমারিতে নগদ ১ লাক্ষ ২০ হাজার টাকা ও দের ভরি স্বর্ণ ছিলো। কালকিনি থানার উপ-পরিদর্শক (এস আই) মিলন মিয়া বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। অভিযোগ পেলে চোর ধরার জন্য ব্যবস্থা নেওয়া হবে।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category