মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৫:০৮ পূর্বাহ্ন

আইনশৃঙ্খলা বাহিনীর চরম অবনতি সাভার আশুলিয়ায় প্রতিনিয়তই খুন

শাহাদাৎ হোসেন সরকার
  • Update Time : শুক্রবার, ১১ জুন, ২০২১
  • ১৩৫ Time View

আইনশৃঙ্খলার চরম অবনতি সাভার ও আশুলিয়ায় প্রতিনিয়ত হচ্ছে খুন পাওয়া যাচ্ছে লাশ আর অর্ধগলিত লাশ এযেন দেখার কেউ নেই । সাভারে একই স্থানের পাট ও ধইঞ্চা খেত থেকে খালাতো দুই ভাইয়ের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

তাদের দুই জনই সম বয়সী। শুক্রবার (১১ জুন) সাড়ে ১১ টার দিকে সাভারের ভাকুর্তা ইউনিয়নের হারুলিয়া এলাকার পাট ও ধইঞ্চা খেত থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতরা হল- বরিশাল জেলার গৌরনদী থানার পশ্চিম শেওড়া উত্তরপাড়া এলাকার রতনের ছেলে রায়হান (১৭), অপরজন একই এলাকার নেছার মোল্লার ছেলে নাজমুল (১৮)।

তারা একে অপরের খালাতো ভাই। এদের মধ্যে রায়হান হেমায়েতপুরের আল-নাছির ল্যাবরেটরি স্কুলের এসএসসি পরিক্ষার্থী। সে উত্তর যাদুরচর এলাকায় বাবা মায়ের সাথে ভাড়া থেকে লেখাপড়া করছিলো। নাজমুল বরিশাল থেকে তার খালার বাসায় বেড়াতে এসেছিল। জানা যায়, তারা দুই জনই গতকাল বৃহস্পতিবার রাত ৯ টার পরে বাসা থেকে বের হয়।

তারা আর ঘরে ফিরে আসে নি। পরে আজ পাট ও ধইঞ্চা খেত থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়। এলাকাবাসী জানায়, বর্তমানে সাভার, আশুলিয়া ও ধামরাইয়ে আইনশৃঙ্খলার চরম অবনতি হওয়ায় প্রায় প্রতিদিনই এই এলাকায় ঘটছে এধরনের ঘটনা। তারা আরও জানান ওই এলাকায় কাজ করতে গিয়ে একটি পাট খেতে এক যুবকের মরদেহ দেখতে পায় স্থানীয়রা।

পরে পাশের ধইঞ্চা খেতে আরও এক যুবকের মরদেহ দেখতে পান তারা। পরে বিষয়টি জানাজানি হলে সেখানে স্থানীয়রা জড়ো হতে থাকে। তাদের মধ্যে কেউ থানায় খবর দিলে ঘটনাস্থল থেকে দুই জনেরই মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায় পুলিশ। প্রায় বিশ গজ দুরুত্বে তাদের মরদেহ পরে ছিল।

তাদের দুইজনরই গলায় ছুড়িকাঘাতের চিহ্ন রয়েছে। সাভার থানার পরিদর্শক (তদন্ত) কামাল হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে দুই যুবকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেলে পাঠানো হয়েছে। ধারণা করা হচ্ছে কেউ তাদের হত্যার পর ওই এলাকায় মরদেহ ফেলে রেখে গেছে।

তাদের শরীরের বিভিন্ন স্থানে গভীর আঘাতের চিহ্ন রয়েছে। হত্যাকান্ডে ব্যবহৃত চাকুটি উদ্ধার করা হয়েছে। ঘটনাস্থানে সিআইডি ও সাভার মডেল থানা পুলিশ উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে এবং হত্যাকারীদের গ্রেফতার এর অভিযান চলছে বলে জানা যায়।

আলোকিত জনপদ ফেসবুক পেইজটি ফলো করুন
https://www.facebook.com/alokitojanapad

দেশ বিদেশের সব খবর সবার আগে জানতে আলোকিত জনপদ ইউটিউব চ্যানেলের সাথেই থাকুন।
ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই আলোকিত জনপদ এর ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন।
বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে সয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

আলোকিত জনপদ এর ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category