মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৯:৫৯ পূর্বাহ্ন

পাবনার দায়িত্বে নিয়োজিত পুলিশ কর্মকর্তাদের অভিনন্দন ও শুভেচ্ছা

এম মনিরুজ্জামান,পাবনা
  • Update Time : শুক্রবার, ১১ জুন, ২০২১
  • ১৪২ Time View

পাবনা বাসীর আইন শৃঙ্খলা রক্ষায় পুলিশ বাহিনীর সুনাম অক্ষুন্ন রাখতে সর্বদা সচেষ্ট থেকে সুনাম অর্জন করেছেন। পাবনার পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম বিপিএম সহ অন্যান্য পুলিশ কর্মকর্তারা তাদের কে অভিনন্দন ও শুভেচ্ছা।

পুলিশ হেডকোয়ার্টার্স কর্তৃক প্রবর্তিত সমগ্র দেশে একই মানদন্ডের আলোকে দেশের সকল পুলিশ ইউনিটের সদস্যদের বিভিন্ন পর্যায়ে মূল্যায়ন করা হয়েছে। এই মূল্যায়নে মে মাসে রাজশাহী রেন্জের আইনশৃংখলা পরিস্থিতি ও পুলিশ সদস্যদের পারফরমেন্স বিবেচনায় গ্রেফতারী পরোয়ানা তামিল, অপমৃত্যু মামলা নিস্পত্তি,ননএফআইআর প্রসিকিউশন , মামলা নিস্পত্তি, মাদক ও অস্ত্র উদ্ধার, জিডি নিস্পত্তি, নারী ও শিশু হেল্প ডেস্কে সাড়াদান প্রভৃতি বিবেচনায় রাজশাহী রেঞ্জের শ্রেষ্ঠ জেলা হওয়ার সম্মান অর্জন করেছে পাবনা জেলা পুলিশ এবং শ্রেষ্ঠ পুলিশ সুপার হিসেবে নির্বাচিত হয়েছেন পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম বিপিএম।

গত তিন মাস( জানুয়ারী- মার্চ) সামগ্রিক মূল্যায়নে রাজশাহী রেঞ্জে শ্রেষ্ঠ আরো পুলিশ কর্মকর্তা শ্রেষ্ঠ সার্কেল জনাব মোঃ রোকনুজ্জামান সরকার সদর সার্কেল, পাবনা শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ জনাব নাছিম আহম্মেদ অফিসার ইনচার্জ সদর থানা , পাবনা। শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক তদন্ত জনাব মোঃ রওশন আলী পুলিশ পরিদর্শক তদন্ত, সদর থানা ( বর্তমানে অফিসার ইনচার্জ আমিনপুর থানা) শ্রেষ্ঠ এএসআই জনাব মোঃ মাসুদ রানা সদর ফাড়ি, পাবনা।

আজ অনলাইনে অনুষ্ঠিত রাজশাহী রেঞ্জ মাসিক অপরাধ পর্যালোচনা সভায় রাজশাহী রেঞ্জের সম্মানিত ডিআইজি জনাব আবদুল বাতেন, বিপিএম, পিপিএম মহোদয় এ ঘোষনা প্রদান করেন। পাবনা জেলা পুলিশের এ অর্জনের অংশীদার পাবনা জেলা পুলিশের সকল অফিসার ও ফোর্স যারা দিনরাত জনগণের নিরাপত্তায় নিরলসভাবে কাজ করে যাচ্ছেন, পাশাপাশি পাবনার জনগনও এ অর্জনের বড় অংশীদার।

পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম বিপিএম সহ অন্যান্য পুলিশ কর্মকর্তারা বৃন্দ পাবনা বাসীর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

আলোকিত জনপদ ফেসবুক পেইজটি ফলো করুন
https://www.facebook.com/alokitojanapad

দেশ বিদেশের সব খবর সবার আগে জানতে আলোকিত জনপদ ইউটিউব চ্যানেলের সাথেই থাকুন।
ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই আলোকিত জনপদ এর ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন।
বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে সয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

আলোকিত জনপদ এর ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category