সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৭:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
আগৈলঝাড়া রামশীল খাল থেকে নিখোঁজ হওয়া ১৮ মাসের বাঁচ্চার ভাসমান লাশ উদ্ধার নড়াইলে মাইজপাড়া ও কলোড়া ইউপি নির্বাচন-২০২৪ এর ভোটকেন্দ্র পরিদর্শন করলেন পুলিশ সুপার গরমে স্কুল বন্ধ রাখায় মত জনস্বাস্থ্য বিশেষজ্ঞদের নড়াইলে নবনির্মিত স্বাস্থ্য কমপ্লেক্সের ভবন উদ্বোধন করলেন: স্বাস্থ্যমন্ত্রী পবা সাব রেজিস্ট্রারের ঘুষ বানিজ্যের হাতিয়ার রনি-নাদিম সিন্ডিকেট এক পশলা বৃষ্টি চেয়ে কান্নায় ভেঙে পড়লেন শতাধিক মুসল্লি জাতির পিতার সমাধিতে ত্রাণ প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন প্রতিবন্ধীদের মূল ধারায় আনার প্রচেষ্টা আছে সরকারের : সমাজকল্যাণ মন্ত্রী দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান আন্তজার্তিক পর্যায়ে বাংলাদেশ পুলিশ আর্চারি ক্লাবের স্বর্ণ জয়

নগরীর বিক্রমপুর মিষ্টান্ন ভাণ্ডারে ময়মনসিংহ জেলা প্রশাসন এর অভিযান

মোঃ ইসমাইল হোসেন শাকিল
  • Update Time : রবিবার, ৩০ মে, ২০২১
  • ১২৬ Time View

ময়মনসিংহ অদ্য ২৯।০৫।২০২১ তারিখে জেলা প্রশাসন, ময়মনসিংহ এর উদ্যোগে নগরীর গাঙিনার পাড় এলাকায় বিক্রমপুর মিস্টান্ন ভান্ডারে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।

মোবাইল কোর্টের নেতৃত্বে ছিলেন সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জনাব মো: এরশাদুল আহমেদ। অভিযান পরিচালনাকালে দেখা যায় দোকানটিতে অত্যন্ত অস্বাস্থ্যকর ও অপরিচ্ছন্ন পরিবেশে মিস্টান্ন দ্রব্য প্রস্তুত ও সেগুলো সংরক্ষিত হচ্ছে।

বহুদিনের পুরোনো বাসি- পচা মিস্টি ও টকদই একটি অকার্যকর ফ্রিজে রাখা ছিলো যেখানে ঢাকনা হিসেবে ব্যবহৃত হচ্ছিল অতি পুরোনো মরিচা ধরা স্টিলের পাত।

টকদইতে পোকামাকড় ও মরিচাধরা পানি পড়ে সেগুলো খাওয়ার অযোগ্য হয়ে গিয়েছিলো। কারখানাটির বিভিন্ন যায়গায় ময়লার স্তুপ ছড়াচ্ছিল বিকট দুর্গন্ধ ।

এ সময়ে বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে বিপুল পরিমান পচা, বাসি দই ও মিস্টিদ্রব্য জব্দ করে সেগুলো ধ্বংস করা হয়।

অবহেলাজনিত কারণে জনসাধারণের স্বাস্হ্যঝুঁকি সৃষ্টি করার অপরাধে দোকান মালিককে ১৫০০০ টাকা অর্থদন্ড প্রদান করে জরিমানার টাকা তৎক্ষণাৎ আদায় করা হয়। পাশাপাশি অতি সত্ত্বর দোকানের স্বাস্থ্যসম্মত পরিবেশ নিশ্চিত করার জন্য নির্দেশ প্রদান করা হয়। জনস্বার্থে জেলা প্রশাসন, ময়মনসিংহ এর অভিযান অব্যাহত থাকবে।

আলোকিত জনপদ ফেসবুক পেইজটি ফলো করুন
https://www.facebook.com/alokitojanapad

দেশ বিদেশের সব খবর সবার আগে জানতে আলোকিত জনপদ ইউটিউব চ্যানেলের সাথেই থাকুন।
ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই আলোকিত জনপদ এর ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন।
বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে সয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

আলোকিত জনপদ এর ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category