সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৩:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
আগৈলঝাড়া রামশীল খাল থেকে নিখোঁজ হওয়া ১৮ মাসের বাঁচ্চার ভাসমান লাশ উদ্ধার নড়াইলে মাইজপাড়া ও কলোড়া ইউপি নির্বাচন-২০২৪ এর ভোটকেন্দ্র পরিদর্শন করলেন পুলিশ সুপার গরমে স্কুল বন্ধ রাখায় মত জনস্বাস্থ্য বিশেষজ্ঞদের নড়াইলে নবনির্মিত স্বাস্থ্য কমপ্লেক্সের ভবন উদ্বোধন করলেন: স্বাস্থ্যমন্ত্রী পবা সাব রেজিস্ট্রারের ঘুষ বানিজ্যের হাতিয়ার রনি-নাদিম সিন্ডিকেট এক পশলা বৃষ্টি চেয়ে কান্নায় ভেঙে পড়লেন শতাধিক মুসল্লি জাতির পিতার সমাধিতে ত্রাণ প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন প্রতিবন্ধীদের মূল ধারায় আনার প্রচেষ্টা আছে সরকারের : সমাজকল্যাণ মন্ত্রী দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান আন্তজার্তিক পর্যায়ে বাংলাদেশ পুলিশ আর্চারি ক্লাবের স্বর্ণ জয়

সুজানগর পৌরসভার ড্রেন পরিস্কারের উদ্বোধন করেন- মেয়র রেজাউল করিম রেজা

এম মনিরুজ্জামান, পাবনা প্রতিনিধি
  • Update Time : শনিবার, ২৯ মে, ২০২১
  • ১০১ Time View

ময়না আবর্জনায় জলাবদ্ধতা সৃষ্টি নিরসনে সুজানগর পৌরসভার ময়লা আবর্জনায় বেহাল ও জরাজীর্ণ ড্রেন গুলো পরিস্কারের উদ্বোধন করেন, পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম রেজা।

শনিবার সকালে এ কাজের উদ্বোধন করা হয়েছে। পৌর মেয়র রেজাউল করিম রেজা জানান, ২ ও ৩ নং ওয়ার্ডের নিচু এলাকা গুলোর পানি নিষ্কাশনের জন্য ড্রেন পরিস্কার করা খুবই জরুরি হয়ে পড়েছে, দীর্ঘদিন যাবত পরিস্কার না করায় ড্রেনের মধ্যে ময়লা আবর্জনায় ভরপুর হয়ে গেছে, সামনে বর্ষা মৌসুমের আগেই সব ড্রেন পরিস্কার করা হবে।

সেই সাথে পর্যায় ক্রমে সকল পাড়া মহল্লায় ড্রেন নির্মাণ করার উদ্যোগ গ্রহণ করা হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন, পৌরসভার ২ নং ওয়ার্ডের কাউন্সিলর সরদার আব্দুর রহিম।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category