শুক্রবার, ১৭ মে ২০২৪, ১০:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
পানি উন্নয়নের জায়গায় অবৈধ স্থাপনা নির্মান, সরেজমিনে পানি উন্নয়ন কর্মকর্তা ব্যক্তিগত ব্রান্ডিং উন্নয়নের লক্ষ নিয়ে ড্যাফোডিল আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের আর্ট অফ লিভিং প্রজেক্ট বাস্তবায় গোপালগঞ্জে নির্বাচনী সহিংসতায় নিহতের খুনিদের গ্রেপ্তার ও অবৈধ অস্ত্র উদ্ধারের দাবিতে মানববন্ধন হিন্দুদের নির্যাতনের অভিযোগে সংবাদ সম্মেলন লোহাগড়ায় মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচন স্থগিত লোহাগড়ায় বজ্রপাতে কিশোরের মৃত্যু লালমনিরহাটের কালীগঞ্জে ট্রাকের চাপায় ১ জন নিহত ছয়তলা ভবন থেকে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী র‌্যাব-৮ কর্তৃক গ্রেফতার ক্লাস চলাকালীন বিদ্যালয়ে আগুণ! পুড়ে গেছে দুটি শ্রেণীকক্ষ

প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে আওয়ামী লীগ নেতার খোলা চিঠি

Reporter Name
  • Update Time : রবিবার, ২৩ মে, ২০২১
  • ৮৭ Time View

প্রিয় আপা

বিনম্র শ্রদ্ধা নিবেদন করে আপনার জ্ঞাতার্থে বিনয়ের সাথে বলছি

আপনি ১৭ কোটি বাঙালির অভিভাবক যেমন সত্য, তেমনি ধ্রুব সত্য দুঃসময়ে বাংলাদেশ আওয়ামী লীগের সাথে যারা ছিল, আপনার সেই স্নেহের সন্তানদের খোঁজ খবর রাখা।

তারা কে কোথায় কেমন আছে আপনি কি জানেন, বা আপনার দায়িত্বপ্রাপ্ত নেতাকর্মীরা কি তাদের সংবাদ রাখেন? দুঃসময়ে রাজপথের আপনার সন্তানেরা আজ অনেকেই ভালো নেই, তারা অনেকে না খেয়ে, চিকিৎসার অভাবে আবার কেহ নির্মম পাশবিক নির্যাতনের স্বীকার হয়ে জীবন বিসর্জন দিচ্ছে।

প্রিয় আপা, আপনি শুধু বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রীই নন, আপনি বাংলাদেশের স্বনামধন্য জাতির পিতার হাতে গড়া বাংলাদেশ আওয়ামী লীগের সফল ও স্বার্থক সভাপতিও বটে, আপনি মানবতার মা, বিশ্ব মানবতার উজ্জ্বল দৃষ্টান্ত, সুতরাং আপনার অবহেলিত আওয়ামী কর্মী ও নেতাদের খোঁজখবর রাখা এবং তাদের সুচিকিৎসা সহ ভবিষ্যৎ সুন্দরভাবে গড়ে তুলে দেওয়ার দায়িত্ব আপনার।

সরকারি ত্রাণ চলছে- কিন্তু দুঃসময়ের নেতা-কর্মী না খেয়ে, চিকিৎসা অভাবে মরছে, হাসপাতাল কিংবা ঘরে। আজ আবার চিকিৎসার অভাবে হারাতে হলো দুঃসময়ের ছাত্রলীগের নেতা প্রিয় মুখ নূর হোসেইন বালাই দা কে।

আপা দুঃসময়ের আপনার সন্তান গুলো বড় অভিমানী, তাদের বুক ফাটে তো মুখ ফোটে না। লজ্জা আর অভিমানে নিভৃতে “নূর হোসেইন বলাইদা” একাই রাত ভর জেগে ছিলো মৃত্যুর আগ পর্যন্ত।

আপা আপনার সন্তানদের বাঁচান, তা না হলে আরো অনেক সন্তান নূর হোসেইন বলাই দা ও ওমামা কনকের মতোই নীরবে-নিভৃতে চিরতরে হারিয়ে যাবে বাংলার বুক থেকে।

ওরা বাঁচতে চায় কিন্তু হাত পাততে কিংবা অবৈধভাবে অর্জন করতে পারে না এটাই মূল সমস্যা। আপনার এই অবহেলিত সন্তানদের প্রতি আপনার সদয় দৃষ্টি প্রার্থনা করছি।

ইতি আপনার স্নেহের
অরিন্দম হালদার
সদস্য, ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটি,
বাংলাদেশ আওয়ামী লীগ।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category