শুক্রবার, ১৭ মে ২০২৪, ১২:৫৫ অপরাহ্ন
শিরোনাম :
পানি উন্নয়নের জায়গায় অবৈধ স্থাপনা নির্মান, সরেজমিনে পানি উন্নয়ন কর্মকর্তা ব্যক্তিগত ব্রান্ডিং উন্নয়নের লক্ষ নিয়ে ড্যাফোডিল আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের আর্ট অফ লিভিং প্রজেক্ট বাস্তবায় গোপালগঞ্জে নির্বাচনী সহিংসতায় নিহতের খুনিদের গ্রেপ্তার ও অবৈধ অস্ত্র উদ্ধারের দাবিতে মানববন্ধন হিন্দুদের নির্যাতনের অভিযোগে সংবাদ সম্মেলন লোহাগড়ায় মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচন স্থগিত লোহাগড়ায় বজ্রপাতে কিশোরের মৃত্যু লালমনিরহাটের কালীগঞ্জে ট্রাকের চাপায় ১ জন নিহত ছয়তলা ভবন থেকে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী র‌্যাব-৮ কর্তৃক গ্রেফতার ক্লাস চলাকালীন বিদ্যালয়ে আগুণ! পুড়ে গেছে দুটি শ্রেণীকক্ষ

ফিলিস্তিনের উপর ইস্রায়েলের নৃশংস নির্যাতনের প্রতিবাদে শম্ভুগঞ্জে মানববন্ধন ও শুকোরানা মোনাজাত অনুষ্ঠিত হয়েছিল

মোঃ ইসমাইল হোসেন শাকিল
  • Update Time : শুক্রবার, ২১ মে, ২০২১
  • ১০৩ Time View

ময়মনসিংহ মহানগরীর শম্ভুগঞ্জ মোড়ে ফিলিস্তিনের উপর ইস্রায়েলের নৃশংস নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন ও শুকোরানা মোনাজাত করা হয়েছিল।

ফিলিস্তিনিদের অত্যাচার বন্ধের দাবিতে শুক্রবার, ২১ শে মে শুক্রবার দুপুর ২ টায় ঐতিহাসিক শম্ভুগঞ্জ মোড়ে তারা উর্ধায়ন পরিষদ ও আহল সুন্নাত ওয়াল জামায়াত বাংলাদেশের ব্যানারে মানববন্ধন ও মোনাজাত অনুষ্ঠিত হয়। আজকের কর্মসূচিতে পাঁচটি দাবি ছিল ১ / ফিলিস্তিনের উপর হামলার নিন্দা প্রস্তাব জাতিসংঘের উইলের কাছে পাস করা।

২ / ইস্রায়েলকে মানবাধিকার লঙ্ঘন এবং যুদ্ধাপরাধের জন্য আন্তর্জাতিক ন্যায়বিচার আদালতে বিচার করতে হবে। ৩/ জাতিসংঘে ইস্রায়েলের সদস্যপদ স্থগিত করতে হবে ৪ / ফিলিস্তিনকে একটি স্বতন্ত্র রাষ্ট্র হিসাবে স্বীকৃতি প্রদান এবং রাজধানী জেরুজালেম এবং আল-আকসা মসজিদে পুরো মুসলিম নিয়ন্ত্রণ নিশ্চিত করতে হবে।

 ভবিষ্যতে, ফিলিস্তিনসহ বিশ্বের সমস্ত দেশ, মুসলমানদের নিপীড়ন ও হত্যা বন্ধ করতে হবে। এছাড়াও বিশ্বজুড়ে সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষা ও প্রতিষ্ঠার জন্য কার্যকর সিদ্ধান্ত গ্রহণ করতে হবে।

জাগ্রত তরুন সমাজের সদস্যরা, আহল সুন্নাত ওয়াল জামায়াতের সদস্যবৃন্দ এবং এলাকার বিশিষ্ট ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category