সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০১:৫৫ অপরাহ্ন
শিরোনাম :
আগৈলঝাড়া রামশীল খাল থেকে নিখোঁজ হওয়া ১৮ মাসের বাঁচ্চার ভাসমান লাশ উদ্ধার নড়াইলে মাইজপাড়া ও কলোড়া ইউপি নির্বাচন-২০২৪ এর ভোটকেন্দ্র পরিদর্শন করলেন পুলিশ সুপার গরমে স্কুল বন্ধ রাখায় মত জনস্বাস্থ্য বিশেষজ্ঞদের নড়াইলে নবনির্মিত স্বাস্থ্য কমপ্লেক্সের ভবন উদ্বোধন করলেন: স্বাস্থ্যমন্ত্রী পবা সাব রেজিস্ট্রারের ঘুষ বানিজ্যের হাতিয়ার রনি-নাদিম সিন্ডিকেট এক পশলা বৃষ্টি চেয়ে কান্নায় ভেঙে পড়লেন শতাধিক মুসল্লি জাতির পিতার সমাধিতে ত্রাণ প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন প্রতিবন্ধীদের মূল ধারায় আনার প্রচেষ্টা আছে সরকারের : সমাজকল্যাণ মন্ত্রী দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান আন্তজার্তিক পর্যায়ে বাংলাদেশ পুলিশ আর্চারি ক্লাবের স্বর্ণ জয়

ডামুড্যায় প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ

শফিকুল ইসলাম সোহেল শরীয়তপুর প্রতিনিধি
  • Update Time : সোমবার, ৩ মে, ২০২১
  • ১৫৬ Time View

মুজিব শতবর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের পক্ষ থেকে করোনায় ক্ষতিগ্রস্থ, অসহায় ও দুংস্থ মানুষের মাঝে ত্রাণ সহায়তা ও বিভিন্ন উপহার সামগ্রী বিতরণ করেন ডামুড্যা উপজেলা নির্বাহী অফিসার মতজা আল মুঈদ ।

এ সময় শিধলকুড়া ইউনিয়ন পরিষদের ১০০ পরিবারের শুকনো খাবার ও ৪০০ পরিবারের মাঝে নগদ ৫০০ টাকা করে তুলে দেন তিনি। সোমবার প্রধানমন্ত্রীর উপহার বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শিধলকুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জানে আলম খোকন মাদবর,প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডামুড্যা উপজেলা নির্বাহী অফিসার মর্তজা আল মুঈদ।

ডামুড্যা উপজেলা নির্বাহী অফিসার মতজা আল মুঈদ বলেন, বর্তমান সরকার সব সময় জনগণের পাশে ছিল, এখনো আছে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে বিশ্বের অনেক উন্নত দেশের আগেই আমাদের দেশে করোনার ভ্যাক্সিন প্রয়োগ শুরু করতে পেরেছি।

এজন্য মহান আল্লাহর কাছে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সফলতা কামনা করছি। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ট্যাগ অফিসার হিসেবে উপস্থিত ছিলেন শিধলকুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জানে আলম খোকন মাদবর, ডামুড্যা প্রেসক্লাবের সভাপতি শফিকুল ইসলাম সোহেল, শিধলকুড়া ইউনিয়ন পরিষদের সচিবসহ আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মী ও স্থানীয় মেম্বারবৃন্দ।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category