শনিবার, ১৮ মে ২০২৪, ০৩:৪০ অপরাহ্ন
শিরোনাম :
পানি উন্নয়নের জায়গায় অবৈধ স্থাপনা নির্মান, সরেজমিনে পানি উন্নয়ন কর্মকর্তা ব্যক্তিগত ব্রান্ডিং উন্নয়নের লক্ষ নিয়ে ড্যাফোডিল আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের আর্ট অফ লিভিং প্রজেক্ট বাস্তবায় গোপালগঞ্জে নির্বাচনী সহিংসতায় নিহতের খুনিদের গ্রেপ্তার ও অবৈধ অস্ত্র উদ্ধারের দাবিতে মানববন্ধন হিন্দুদের নির্যাতনের অভিযোগে সংবাদ সম্মেলন লোহাগড়ায় মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচন স্থগিত লোহাগড়ায় বজ্রপাতে কিশোরের মৃত্যু লালমনিরহাটের কালীগঞ্জে ট্রাকের চাপায় ১ জন নিহত ছয়তলা ভবন থেকে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী র‌্যাব-৮ কর্তৃক গ্রেফতার ক্লাস চলাকালীন বিদ্যালয়ে আগুণ! পুড়ে গেছে দুটি শ্রেণীকক্ষ

চাঁপাইনবাবগঞ্জে মাদক বিরোধী সমাবেশ

 মোঃ আসাদুল্লাহ সনি, চাঁপাইনবাবগঞ্জ
  • Update Time : শনিবার, ৪ মে, ২০২৪
  • ৮১ Time View

চাঁপাইনবাবগঞ্জ পৌর শহরের ৬ নং ওয়ার্ডের রামকৃষ্টপুর, মৃধাপাড়া, মাঝপাড়া এলাকার স্থানীয়রা এই মাদক বিরোধী সমাবেশের আয়োজন করেছে। শুক্রবার (৩ মে) বিকাল সাড়ে ৫টায় শান্তি মোড়ে সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে চত্বরে বীর মুক্তিযোদ্ধা লাল মোহাম্মদ এর সভাপতিত্বে মাদক বিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেন, জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. রুহুল আমিন। সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য দেন, সদর মডেল থানার অফিসার ইনচার্জ মিন্টু রহমান, অফিসার ইনচার্জ (তদন্ত) মাকছুদুর রহমান।

বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমান এর পরিচালনায় এলাকার মাদক নির্মুলের প্রত্যয় ব্যাক্ত করে সমাবেশে আরো বক্তব্য দেন, জেলা জজ আদালতের অতিরিক্ত পিপি অ্যাডভোকেট রবিউল ইসলাম, জেলা পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান আব্দুল হাকিম, জেলা আওয়ামী লীগ নেতা আয়াত নুর ইসলাম,স্থানীয় পৌর ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক মিজানুর রহমান মিঠুন, শান্তিমোড় জামে মসজিদের সাধারণ সম্পাদক গোলাম মোহাম্মদ, স্থানীয় গৃহিণী মুনিরা খাতুনসহ অন্যরা।

বক্তারা মাদক ব্যাবসায়ী ও সেবনকারীদের প্রতি হুশিয়ারী উচ্চারণ করে বলেন, এই পেশা ছেড়ে সঠিক পথে না আসলে, এলাকার মানুষকে সঙ্গে নিয়ে আইনের আওতায় এনে কঠিন শাস্তির ব্যবস্থা করা হবে। কেও যদি এসব এলাকায় মাদক ব্যাবসা করে তবে পুলিশ কে সঠিক তথ্য দিয়ে তাদের আইনের হাতে সোপর্দ করতে স্থানীয়দের সহযোগিতার আহব্বান জানান।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category