সোমবার, ০৬ মে ২০২৪, ০৬:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :

নতুন সিনেমায় সিয়ামের সঙ্গী বুবলী

বিনোদন ডেস্ক, আলোতিক জনপদ
  • Update Time : বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪
  • ৩৭ Time View

আসন্ন ঈদুল আজহায় মুক্তি পেতে যাচ্ছে সিয়াম আহমেদের বিগ বাজেটের সিনেমা ‘জংলি’। এম রাহিমের পরিচালনায় ইতোমধ্যেই শুরু হয়েছে দৃশ্যধারণ। এ সিনেয়ায় সিয়ামের বিপরীতে কাকে দেখা যাবে তা নিয়ে ছিল নানান আলোচনা। অবশেষে জানা গেলে এই সিনেমায় কে হচ্ছেন নায়িকা।

বুধবার (২৪ এপ্রিল) সন্ধ্যায় একটি পোস্টার প্রকাশের মাধ্যমে বুবলীকে সামনে এনেছে টিম ‘জংলি’। এতে দেখা যায়, আগ্রাসী চাহনিতে চেয়ে আছেন সিয়াম। তার পেছনেই চশমা পরা বুবলীর ভীত-সন্ত্রস্ত মুখচ্ছবি।

পোস্টারটি শেয়ার করে সিয়াম ক্যাপশনে লিখেছেন, “বুবলীকে আমাদের দলে স্বাগতম। ‘জংলি’ আসছে। দেখা হবে কোরবানির ঈদে।”

এর আগে, সিয়াম আহমেদ ও শবনম বুবলী জুটি বেঁধে ‘টান’র মতো সফল ওয়েব ফিল্ম উপহার দিয়েছেন। রায়হান রাফী নির্মিত ওই ছবিতে তাদের রসায়ন মুগ্ধ করেছিল দর্শকদের। দুই বছর পর আবারও জুটিবদ্ধ হলেন সিয়াম-বুবলী।

এদিকে গত রোববার (২১ এপ্রিল) থেকে রাজধানীতে চলছে ‘জংলি’র শুটিং। চলবে আরও দুই দিন। এরপর পুরো টিম রওনা দেবে মানিকগঞ্জে। সেখানে হবে বাকি দৃশ্যের চিত্রায়ন।

প্রসঙ্গত, গত ২৯ মার্চ ছিল সিয়ামের জন্মদিন। সেই উপলক্ষে ‘জংলি’র ঘোষণা দেওয়া হয় ফার্স্টলুক পোস্টারসমেত। যেখানে ব্যতিক্রম অবতারে হাজির হয়ে চমকে দিয়েছেন অভিনেতা।

তিনি জানিয়েছেন, প্রায় ছয় মাস ধরে তিনি চরিত্রটির জন্য প্রস্তুতি নিয়েছেন। এবার তার সঙ্গে নতুন চমক হিসেবে দেখা দিলেন বুবলী। যিনি একের পর এক ব্যতিক্রম চরিত্রে অভিনয় করে দাপট জারি রেখেছেন ঢালিউডে। সদ্য গত হওয়া ঈদে তার অভিনীত দুটি ছবি মুক্তি পেয়েছে। এর মধ্যে ‘দেয়ালের দেশ’-এ তার অভিনয় পেয়েছে ভূয়সী প্রশংসা।

উল্লেখ্য, আজাদ খানের গল্পে ‘জংলি’র চিত্রনাট্য লিখেছেন কলকাতার সুকৃতি সাহা ও মেহেদী হাসান। আসন্ন কোরবানির ঈদে এটি মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category