রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:১০ পূর্বাহ্ন
শিরোনাম :
গরমে স্কুল বন্ধ রাখায় মত জনস্বাস্থ্য বিশেষজ্ঞদের নড়াইলে নবনির্মিত স্বাস্থ্য কমপ্লেক্সের ভবন উদ্বোধন করলেন: স্বাস্থ্যমন্ত্রী পবা সাব রেজিস্ট্রারের ঘুষ বানিজ্যের হাতিয়ার রনি-নাদিম সিন্ডিকেট এক পশলা বৃষ্টি চেয়ে কান্নায় ভেঙে পড়লেন শতাধিক মুসল্লি জাতির পিতার সমাধিতে ত্রাণ প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন প্রতিবন্ধীদের মূল ধারায় আনার প্রচেষ্টা আছে সরকারের : সমাজকল্যাণ মন্ত্রী দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান আন্তজার্তিক পর্যায়ে বাংলাদেশ পুলিশ আর্চারি ক্লাবের স্বর্ণ জয় কিশোর গ্যাং এর প্রধান ডাকাতি মামলার আসামী গ্রেফতারের নিউজ করায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা মির্জাপুরে আল-হিদায়াহ সংগঠনের উদ্যোগে ভেঙ্গে যাওয়া ব্রীজ সংস্কার

সাভারে পূর্ব শত্রুতার জেরে কুপিয়ে হত্যা গ্রেফতার-১

মো.মাইনুল ইসলাম ইসলাম, সাভার
  • Update Time : শুক্রবার, ১৫ মার্চ, ২০২৪
  • ১৫৫ Time View

সাভার বাজার রোড থেকে এক কাঠমিস্ত্রীকে ডেকে নিয়ে কুপিয়ে হত্যার ঘটনায় একজনকে গ্রেপ্তার করেছে সাভার থানা পুলিশ।

বৃহস্পতিবার (১৪ মার্চ) সকালে সাভারে বিনোদ বাইদ হি এলাকা থেকে গোলাম রাব্বিকে গ্রেপ্তার করে সাভার মডেল থানা পুলিশ এই হত্যার ঘটনায় স্বীকার করেন গোলাম রাব্বি অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ শহিদুল ইসলাম বলেন, বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে ঘটনায় জড়িত আসামি গোলাম রাব্বিকে গ্রেপ্তার করা।

তিনি বলেন, হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি এখনো উদ্ধার করতে পারেনি পুলিশ। পলাতক আসামি আল-আমিনকে গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে। এই ঘটনার নিহতের স্ত্রী সুলতানা আক্তার মীম বাদী হয়ে সাভার মডেল থানার একটি হত্যা মামলা দায়ের করেন। উল্লেখ্য, গত মঙ্গলবার রাতে সাভারের বাজার রোড প্রাইম ব্যাংক সংলগ্ন এলাকায় হত্যাকাণ্ডের শিকার হন কাঠ মিস্ত্রি সোহেল মোল্লা।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category