মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৫:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :

নাটোর সিংড়ায় বিশ্ব ভোক্তা অধিকার দিবস উপলক্ষ্যে আলোচনা সভা

নাটোর প্রতিনিধি
  • Update Time : শুক্রবার, ১৫ মার্চ, ২০২৪
  • ৩৩ Time View

স্মার্ট বাংলাদেশ গড়ি, ভোক্তার স্বার্থে কৃত্রিম বুদ্ধিমত্তা ব্যবহার করি, এই প্রতিপাদ্য নিয়ে নাটোরের সিংড়া উপজেলা প্রশাসনের আয়োজনে বিশ্ব ভোক্তা অধিকার দিবস-২০২৪ উদযাপন উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৫ মার্চ) বেলা ১১ টায় উপজেলা পরিষদের প্রশাসনিক ভবন হলরুমে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা পরিষদের (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান ও উপজেলা ভোক্তা অধিকার কমিটির সভাপতি মোঃ কামরুল হাসান কামরানের সভাপতিত্বে আলোচনা সভায় ভোক্তা অধিকারের উপরে গুরুত্বপূর্ন বক্তব্য দেন, উপজেলা ভোক্তা অধিকার কমিটির সদস্য সচীব ও উপজেলা নির্বাহী কর্মকর্তা হা-মীম তাবাসুম প্রভা, সিংড়া থানা তদন্ত কর্মকর্তা মোঃ আকবর আলী, উপজেলা প্রকৌশলী আহমেদ রফিক, উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স এর আবাশিক মেডিকেল অফিসার ডাঃ জহুরুল ইসলাম, বিশিষ্ট ঔষধ ব্যবসায়ী মোঃ শাহজালাল, সিংড়া প্রেসক্লাবের সভাপতি মোঃ এমরান আলী রানা, উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ সাইফুল ইসলাম, সিংড়া স্মার্ট প্রেসক্লাবের সভাপতি খলিল মাহমুদ প্রমুখ।

বক্তারা বলেন, আমরা সকলেই কিন্তু কোন না কোন ভাবে ভোক্তা। কাজেই ভোক্তা অধিকার সম্পর্কে সকলকে সচেতন হতে হবে। আগামী স্মার্ট বাংলাদেশ বির্নিমাণে অনলাইন কেনাকাটার বিষয়ে গুরুত্ব দিতে হবে। তাই অনলাইন কেনাকাটা বা আর্থিক লেনদেন যেন স্বচ্ছ হয়, এখানে যেন কোনো ধরনের প্রতারণা বা অনিয়ম না হয় সেদিকে গুরুত্ব দেওয়া এবং গ্রাহকরা যেন তাদের ন্যায্য অধিকার পান, সে বিষয়ে ব্যবসায়ী ও ভোক্তা প্রত্যেকেই নিজের অধিকার সম্পর্কে সচেতন হওয়ার পাশাপাশি দায়িত্বশীল হতে হবে।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category