রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৯:৪১ অপরাহ্ন
শিরোনাম :
আগৈলঝাড়া রামশীল খাল থেকে নিখোঁজ হওয়া ১৮ মাসের বাঁচ্চার ভাসমান লাশ উদ্ধার নড়াইলে মাইজপাড়া ও কলোড়া ইউপি নির্বাচন-২০২৪ এর ভোটকেন্দ্র পরিদর্শন করলেন পুলিশ সুপার গরমে স্কুল বন্ধ রাখায় মত জনস্বাস্থ্য বিশেষজ্ঞদের নড়াইলে নবনির্মিত স্বাস্থ্য কমপ্লেক্সের ভবন উদ্বোধন করলেন: স্বাস্থ্যমন্ত্রী পবা সাব রেজিস্ট্রারের ঘুষ বানিজ্যের হাতিয়ার রনি-নাদিম সিন্ডিকেট এক পশলা বৃষ্টি চেয়ে কান্নায় ভেঙে পড়লেন শতাধিক মুসল্লি জাতির পিতার সমাধিতে ত্রাণ প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন প্রতিবন্ধীদের মূল ধারায় আনার প্রচেষ্টা আছে সরকারের : সমাজকল্যাণ মন্ত্রী দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান আন্তজার্তিক পর্যায়ে বাংলাদেশ পুলিশ আর্চারি ক্লাবের স্বর্ণ জয়

বলিউডে পা রাখছেন উরফি জাবেদ

বিনোদন ডেস্ক, আলোতিক জনপদ
  • Update Time : বৃহস্পতিবার, ১৪ মার্চ, ২০২৪
  • ৭০ Time View
উরফি জাভেদ

শোবিজের স্টাইলিশ তারকা উরফি জাভেদ। সামাজিক যোগাযোগমাধ্যমে উদ্ভট পোশাকের কারণে বরাবরই আলোচনার শীর্ষে থাকেন তিনি। অদ্ভুত সব পোশাকের কারণে নানা ঝামেলায় পড়লেও কোনোকিছুকেই পাত্তা দেন না উরফি। এবার শোনা যাচ্ছে, শিগগিরই নাকি বলিউডে নাম লেখাতে চলেছেন তিনি।

 

দীর্ঘদিন ধরেই হিন্দি সিনেমায় কাজ করতে চাচ্ছিলেন উরফি। অবশেষে সেই সুযোগ পেয়েছেন তিনি। আগামী মাসে মুক্তি পাচ্ছে দিবাকর বন্দ্যোপাধ্যায় নির্মিত ‘লাভ সেক্স অউর ধোকা’ সিনেমার সিক্যুয়েল।

 

জানা গেছে, এই সিনেমার একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন উরফি। এর আগে শোনা যায়— সিনেমাতে ক্যামিও চরিত্রে দেখা যাবে তুষার কাপুর ও মৌনী রায়কে। এবার উরফি সেখানে কোন চমক হাজির করেন, সেটাই দেখার অপেক্ষায় প্রহর গুনছেন সিনেমাপ্রেমীরা।

 

সিনেমার বিষয়বস্তুর কথা চিন্তা করেই নির্মাতারা একজন সমাজমাধ্যম প্রভাবীর চরিত্র নির্মাণ করেছেন। সবদিক বিবেচনা করে, এই চরিত্রে তারা উরফিকেই পছন্দ করেন।

 

বিতর্ককে কখনোই দিন পাত্তা দেননি উরফি। সেটা বরাবরই নিজের কাজেকর্মে বুঝিয়ে দেন তিনি। এবার অভিনয়ে দিয়ে উরফি ভক্তদের মন জয় করে নিতে পারবেন কি না, সেটাই দেখার।

 

সূত্র : আনন্দবাজার

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category