মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৯:০৫ অপরাহ্ন

মাদারীপুরে স্থানীয় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ : বোমা উদ্ধার

মাদারীপুর প্রতিনিধি
  • Update Time : রবিবার, ১০ মার্চ, ২০২৪
  • ৭৭ Time View

মাদারীপুরের মস্তফাপুর ইউনিয়নের বড় মেহের এলাকা থেকে ৫টি তাজা ককটেল উদ্ধার করে থানা পুলিশ। মাদারীপুর সদর উপজেলার মোস্তফাপুর ইউনিয়নের বড় মেহের এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানাযায়, শনিবার (৯ মার্চ) বিকেল সারে ৪টার দিকে এনামুল দর্জির অনুসারী মহসিন মীর আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বড় ধরনের সংঘর্ষে লিপ্ত হতে চেয়েছিলো ইকবাল মীরের সাথে। খবর পেয়ে পুলিশ তার বাড়ি ও আশে পাশের এলাকায় তল্লাশি চালিয়ে মহসিনের প্রতিবেশী রাশিদা বেগম স্বামী: মৃত কেরামত আলী মীর (কিরু মীর) এর ঘরের পিছনের বারান্দায় খাটের নিচে বালি ভর্তি বালতি থেকে ৫টি তাজা ককটেল উদ্ধার করে মাদারীপুর সদর থানা পুলিশ।

পুলিশ সূত্রে জানাযায়, স্থানীয় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দর্জি বাড়ির দুটি গ্রুপের মধ্যে দন্দ শুরু হয়। এক পর্যায়ে ককটেল বোমা বিস্ফোরণ শুরু হলে পুলিশ বালতি সহ কিছু লোককে দৌড়াতে দেখে তাদের পিছু নেয়। এক পর্যায়ে তারা মৃত কেরামত আলী মেম্বারের ঘরে বালতি রেখে পেছন দরজা দিয়ে পালিয়ে যায়।

এ সময়ে এনামুল দর্জি, সজল মীর, মহসিন মীরসহ ১০/১২ জনকে দৌড়াতে দেখে। এখন পর্যন্ত কাউকে আটক করা সম্ভব হয় নি। এলাকায় শান্তি শৃঙ্খলা রক্ষায় প্রশাসনের তৎপরতাসহ গোয়েন্দা নজরদারি অব্যাহত রয়েছে। এ ঘটনায় কারও ক্ষয়-ক্ষতির খবর পাওয়া যায়নি। পরবর্তিতে ঢাকা থেকে আসা বোম ডিসপোজাল ইউনিট এসে ককটেল উদ্ধার করে। এবং বোমা গুলোকে একটি ফাঁকা যায়গায় নিয়ে ডিসপোজ করা হয়।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category