সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০১:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
আগৈলঝাড়া রামশীল খাল থেকে নিখোঁজ হওয়া ১৮ মাসের বাঁচ্চার ভাসমান লাশ উদ্ধার নড়াইলে মাইজপাড়া ও কলোড়া ইউপি নির্বাচন-২০২৪ এর ভোটকেন্দ্র পরিদর্শন করলেন পুলিশ সুপার গরমে স্কুল বন্ধ রাখায় মত জনস্বাস্থ্য বিশেষজ্ঞদের নড়াইলে নবনির্মিত স্বাস্থ্য কমপ্লেক্সের ভবন উদ্বোধন করলেন: স্বাস্থ্যমন্ত্রী পবা সাব রেজিস্ট্রারের ঘুষ বানিজ্যের হাতিয়ার রনি-নাদিম সিন্ডিকেট এক পশলা বৃষ্টি চেয়ে কান্নায় ভেঙে পড়লেন শতাধিক মুসল্লি জাতির পিতার সমাধিতে ত্রাণ প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন প্রতিবন্ধীদের মূল ধারায় আনার প্রচেষ্টা আছে সরকারের : সমাজকল্যাণ মন্ত্রী দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান আন্তজার্তিক পর্যায়ে বাংলাদেশ পুলিশ আর্চারি ক্লাবের স্বর্ণ জয়

মাদারীপুরে গৃহবধূর ঝুলন্ত লাশ; স্বামী পলাতক

মাদারীপুর প্রতিনিধি
  • Update Time : বৃহস্পতিবার, ৭ মার্চ, ২০২৪
  • ৭২ Time View

মাদারীপুরের কালকিনিতে নাসিমা আক্তার (৩৫) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৭ মার্চ) সকালে কালকিনি উপজেলার এনায়েতন নগর ইউনিয়নের ইচাগুড়া গ্রামে নিহতের স্বামীর বাড়ি থেকে মরদেহ উদ্ধার করা হয়।

ঘটনার পর থেকে নিহতের স্বামী ইউনুস সরদার পলাতক রয়েছে। নাসিমা কালকিনি উপজেলার এনায়েতনগর ইউনিয়নের বয়াতি বাড়ীর কাদের বায়াতির মেয়ে।

পুলিশ ও স্থানীয়রা জানান, বৃহস্পতিবার সকালে স্বামীর বসত ঘরের দরজা বন্ধ করে ঘরের বারান্দার আড়ার সাথে নিজের ব্যবহৃত ওড়না দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে, পরে নাসিমার ছেলে নূর মোহাম্মদ মক্তব থেকে পড়ে এসে তাদের ঘরের দরজা বন্ধ দেখে ঘরের জানালার ফাঁকা দিয়ে তার মাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে, ডাক চিৎকার করলে আশপাশের লোকজন ঘরের দরজা খুলে ঝুলন্ত লাশ নামিয়ে কালকিনি থানা পুলিশকে সংবাদ দিলে কালকিনি থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করেন।

তবে নিহতের ভাই দিদার বয়াতী অভিযোগ করে বলেন, বিয়ের পর থেকেই নিহত নাসিমার স্বামী ইউনুস সরদার তার উপর নির্যাতন করে আসছে। এরই প্রেক্ষিতে তাকে হত্যা করা হয়েছে। আমরা এ হত্যার সঠিক বিচার চাই। নিহতের মামা হাজী কাশেম অভিযোগ করে বলেন, বিভিন্ন বিষয়াদি নিয়ে নাসিমার পরিবারে ঝামেলা চলছিল।

এ নিয়ে এলাকার মেম্বার (ইউপি সদস্য) সহ আমরা মিমাংসা করে দেই। তারপরও তাদের কলহ চলছিল। সেই সূত্র ধরেই নাসিমাকে হত্যা করা হয়েছে। এ ঘটনার ব্যাপারে কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সরকার আব্দুল্লাহ আল মামুন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

এ ঘটনায় প্রাথমিকভাবে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category