সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৬:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
আগৈলঝাড়া রামশীল খাল থেকে নিখোঁজ হওয়া ১৮ মাসের বাঁচ্চার ভাসমান লাশ উদ্ধার নড়াইলে মাইজপাড়া ও কলোড়া ইউপি নির্বাচন-২০২৪ এর ভোটকেন্দ্র পরিদর্শন করলেন পুলিশ সুপার গরমে স্কুল বন্ধ রাখায় মত জনস্বাস্থ্য বিশেষজ্ঞদের নড়াইলে নবনির্মিত স্বাস্থ্য কমপ্লেক্সের ভবন উদ্বোধন করলেন: স্বাস্থ্যমন্ত্রী পবা সাব রেজিস্ট্রারের ঘুষ বানিজ্যের হাতিয়ার রনি-নাদিম সিন্ডিকেট এক পশলা বৃষ্টি চেয়ে কান্নায় ভেঙে পড়লেন শতাধিক মুসল্লি জাতির পিতার সমাধিতে ত্রাণ প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন প্রতিবন্ধীদের মূল ধারায় আনার প্রচেষ্টা আছে সরকারের : সমাজকল্যাণ মন্ত্রী দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান আন্তজার্তিক পর্যায়ে বাংলাদেশ পুলিশ আর্চারি ক্লাবের স্বর্ণ জয়

পটুয়াখালীতে ইমাম হাসান নামে ভুয়া ডিজিএফআই সদস্য আটক

শ্রী মিশুক চন্দ্র ভুঁইয়া, পটুয়াখালী
  • Update Time : বুধবার, ৬ মার্চ, ২০২৪
  • ১২৯ Time View

পটুয়াখালী জেলা থেকে ইমাম হাসান নামে ভুয়া ডিজি এফআই পরিচয় দিয়ে টাকা হাতিয়ে নিতো লাখ টাকা গ্রেফতারকৃত ইমাম হাসান বাংলাদেশ বিমান বাহিনীর একজন বহিষ্কৃত সদস্য।

ইতিপূর্বে গ্রেফতারকৃত ইমাম হাসান ২০২১ সালের নভেম্বর মাসে বিমান বাহিনীতে চাকুরি দেওয়ার প্রলোভন দেখিয়ে ৩০ জন যুবককে আটকে রাখা এবং টাকা দাবির সাথে সরাসরি জড়িত থাকায় পল্লবী থানা, ডিএমপি কর্তৃক গ্রেপ্তার হয়, যা সংবাদমাধ্যমে প্রচার হয়।

উল্লেখ্য, গত ২৮ ফেব্রুয়ারি ২০২৪ তারিখে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও প্রচার হয়, যেখানে দেখা যায় গ্রেফতারকৃত ইমাম হাসান ডিজিএফআই কর্মকর্তার পরিচয় দিয়ে একজনকে প্রাণনাসের হুমকি সহ বিভিন্ন প্রকার ভয়ভীতি প্রদর্শন করছেন।

ভিডিও চিত্রটি র্যাব-৮ এর নজরে আসলে র্যাব ব্যাপক গোয়েন্দা তৎপরতা চালায়। এ সময় তার সম্পর্কে ভুয়া ডিজিএফআই কর্মকর্তার পরিচয় দিয়ে বিভিন্ন প্রকার প্রতারণামূলক কর্মকান্ডের সত্যতা এবং সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে র্যাব ৮, সিপিসি ১, পটুয়াখালী ক্যাম্পের অভিযানে আজ ০৫ মার্চ ২০২৪ অভিযুক্ত ইমাম হাসানকে তার পটুয়াখালীর বাসভবন হতে আটক করা হয়।

আটককৃত ইমাম হাসানকে জিজ্ঞাসাবাদ ও তল্লাশিকালে তার নিকট থেকে ডিজিএফআই এর একটি ভুয়া আইডি কার্ডসহ লক্ষাধিক টাকার একটি মোবাইল ফোন এবং নগদ ৭১৮০ (সাত হাজার একশত আশি) টাকা পাওয়া যায়। গ্রেফতারকৃত ব্যক্তিকে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য পটুয়াখালী সদর থানায় হস্তান্তর করা হয়।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category