সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০১:২৫ অপরাহ্ন
শিরোনাম :
আগৈলঝাড়া রামশীল খাল থেকে নিখোঁজ হওয়া ১৮ মাসের বাঁচ্চার ভাসমান লাশ উদ্ধার নড়াইলে মাইজপাড়া ও কলোড়া ইউপি নির্বাচন-২০২৪ এর ভোটকেন্দ্র পরিদর্শন করলেন পুলিশ সুপার গরমে স্কুল বন্ধ রাখায় মত জনস্বাস্থ্য বিশেষজ্ঞদের নড়াইলে নবনির্মিত স্বাস্থ্য কমপ্লেক্সের ভবন উদ্বোধন করলেন: স্বাস্থ্যমন্ত্রী পবা সাব রেজিস্ট্রারের ঘুষ বানিজ্যের হাতিয়ার রনি-নাদিম সিন্ডিকেট এক পশলা বৃষ্টি চেয়ে কান্নায় ভেঙে পড়লেন শতাধিক মুসল্লি জাতির পিতার সমাধিতে ত্রাণ প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন প্রতিবন্ধীদের মূল ধারায় আনার প্রচেষ্টা আছে সরকারের : সমাজকল্যাণ মন্ত্রী দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান আন্তজার্তিক পর্যায়ে বাংলাদেশ পুলিশ আর্চারি ক্লাবের স্বর্ণ জয়

বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতে বাসচাপায় মোটরসাইকেলে আগুন,আরোহী নিহত

মাদারীপুর প্রতিনিধি
  • Update Time : সোমবার, ৪ মার্চ, ২০২৪
  • ৯১ Time View

বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতে বাসচাপায় মোটরসাইকেলে আগুন, আরোহী নিহত মাদারীপুরের শিবচরে এক্সপ্রেসওয়েতে বাসচাপায় শহিদ সরদার (৩৫) নামক এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

সোমবার (৪ মার্চ) সকাল ৮টার সময় শহিদ সরদার নামক এক মোটর সাইকেল আরোহী ফরিদপুর থেকে ঢাকায় যাওয়ার পথে শিবচর কুতুবপুর এলাকায় বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতে এই দুর্ঘটনা ঘটে।

আরো ভিডিও দেখুন

https://youtu.be/cURbKtcMZYw

নিহত শহিদ সরদার ফরিদপুরের সালথা উপজেলার জগিকান্দা গ্রামের মান্নান সরদারের ছেলে। শিবচর হাইওয়ে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মোটরসাইকেল চালিয়ে ভোরে নিজবাড়ি ফরিদপুর থেকে ঢাকার উদ্দেশে রওনা দেন শহিদ।

মাঝপথে মাদারীপুরের শিবচরের কুতুবপুরে আসলে ঢাকাগামী একটি যাত্রীবাহী বাস পেছন থেকে মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এ সময় মোটরসাইকেলটি ছিটকে বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়ের সড়কের ডিভাইডারে সজোরে আছড়ে পড়ে আগুন ধরে যায়।

এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় মোটর সাইকেল আরোহী শহিদ সরদারের। শিবচর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাকিল আহমেদ বলেন, সংবাদ পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। ঘাতক বাস দ্রুত ঘটনাস্থল থেকে সটকে পড়ায় বাস ও চালককে শনাক্ত করা সম্ভব হয়নি।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category