সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৯:০৭ পূর্বাহ্ন
শিরোনাম :
আগৈলঝাড়া রামশীল খাল থেকে নিখোঁজ হওয়া ১৮ মাসের বাঁচ্চার ভাসমান লাশ উদ্ধার নড়াইলে মাইজপাড়া ও কলোড়া ইউপি নির্বাচন-২০২৪ এর ভোটকেন্দ্র পরিদর্শন করলেন পুলিশ সুপার গরমে স্কুল বন্ধ রাখায় মত জনস্বাস্থ্য বিশেষজ্ঞদের নড়াইলে নবনির্মিত স্বাস্থ্য কমপ্লেক্সের ভবন উদ্বোধন করলেন: স্বাস্থ্যমন্ত্রী পবা সাব রেজিস্ট্রারের ঘুষ বানিজ্যের হাতিয়ার রনি-নাদিম সিন্ডিকেট এক পশলা বৃষ্টি চেয়ে কান্নায় ভেঙে পড়লেন শতাধিক মুসল্লি জাতির পিতার সমাধিতে ত্রাণ প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন প্রতিবন্ধীদের মূল ধারায় আনার প্রচেষ্টা আছে সরকারের : সমাজকল্যাণ মন্ত্রী দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান আন্তজার্তিক পর্যায়ে বাংলাদেশ পুলিশ আর্চারি ক্লাবের স্বর্ণ জয়

মাদারীপুরে গোয়েন্দা পুলিশের অভিযানে ইয়াবা ও গাজা সহ গ্রেফতার-৩

মাদারীপুর প্রতিনিধি
  • Update Time : রবিবার, ৩ মার্চ, ২০২৪
  • ১৪০ Time View

মাদারীপুরে ১০০ পিস ইয়াবা ও এক কেজি গাজা সহ ৩ জনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। শনিবার(২ মার্চ) বিকেলে জেলার শিবচর উপজেলার গুয়াতলা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, শিবচর উপজেলার নাসিরের মোড় এলাকার মৃত: লাল মিয়া জঙ্গির ছেলে জলিল জঙ্গি(৩২),গুয়াতলা গ্রামের মাহাবুল খলিফার ছেলে শিহাব খলিফা(২০), সতের রশি মৃধাবাড়ি এলাকার সেকেন মৃধার ছেলে নুরুল ইসলাম মৃধা (৪০)।

রবিবার এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানায় জেলা গোয়েন্দা পুলিশ। প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়,মাদারীপুর জেলা পুলিশ সুপার মোঃ মাসুদ আলম,বিপিএম-বার,পিপিএম এর দিক নির্দেশনায় জেলা গোয়েন্দা পুলিশের একটি অভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে এসআই(নিঃ) আবুল কাশেম খানের নেতৃত্বে শিবচর থানাধীন গুয়াতলা এলাকায় অভিযান চালায়।এসময় ০১ নং ওয়ার্ডের নুর আলম শিকদারের বসত বাড়ীর সামনে থেকে ১০০ পিচ ইয়াবা ট্যাবলেট ও ০১ (এক)কেজি গাজা সহ তিন জনকে আটক করা হয়।

মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার(ডিএসবি) ভাস্কর সাহা জানান,”গোয়েন্দা পুলিশের মাদক বিরোধী অভিযানে তিনজনকে ১০০ পিস ইয়াবা ও এক কেজি গাজা সহ গ্রেফতার করা হয়েছে। উদ্ধারকৃত মাদকের মূল্য প্রায় ৬০ হাজার টাকা।গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা প্রক্রিয়াধীন।মাদক নির্মূলে জেলা গোয়েন্দা পুলিশের এ ধরনের তৎপরতা অব্যাহত থাকবে।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category