রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
গরমে স্কুল বন্ধ রাখায় মত জনস্বাস্থ্য বিশেষজ্ঞদের নড়াইলে নবনির্মিত স্বাস্থ্য কমপ্লেক্সের ভবন উদ্বোধন করলেন: স্বাস্থ্যমন্ত্রী পবা সাব রেজিস্ট্রারের ঘুষ বানিজ্যের হাতিয়ার রনি-নাদিম সিন্ডিকেট এক পশলা বৃষ্টি চেয়ে কান্নায় ভেঙে পড়লেন শতাধিক মুসল্লি জাতির পিতার সমাধিতে ত্রাণ প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন প্রতিবন্ধীদের মূল ধারায় আনার প্রচেষ্টা আছে সরকারের : সমাজকল্যাণ মন্ত্রী দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান আন্তজার্তিক পর্যায়ে বাংলাদেশ পুলিশ আর্চারি ক্লাবের স্বর্ণ জয় কিশোর গ্যাং এর প্রধান ডাকাতি মামলার আসামী গ্রেফতারের নিউজ করায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা মির্জাপুরে আল-হিদায়াহ সংগঠনের উদ্যোগে ভেঙ্গে যাওয়া ব্রীজ সংস্কার

সুখবর দিলেন দীপিকা-রণবীর

বিনোদন ডেস্ক, আলোতিক জনপদ
  • Update Time : বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৫৬ Time View
দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং

বলিউডের জনপ্রিয় তারকা দম্পতি দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। ক্যারিয়ারে ইতোমধ্যেই বেশ কিছু হিট সিনেমা উপহার দিয়েছেন তারা। পাশাপাশি শক্ত অবস্থানও গড়ে তুলেছেন। এবার ভক্তদের সুখবর দিলেন রণবীর-দীপিকা।

 

বাবা-মা হতে যাচ্ছেন রণবীর-দীপিকা। সামাজিক যোগাযোগমাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন এই অভিনেত্রী। সবকিছু ঠিক থাকলে আগামী সেপ্টেম্বরেই এই তারকা দম্পতি তাদের প্রথম সন্তানের মুখ দেখবেন বলে জানা গেছে।

 

বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) সকালে নিজের ইনস্টাগ্রামে একটি পোস্টে মা হতে যাওয়ার ঘোষণা দিয়েছেন দীপিকা। একই পোস্ট শেয়ার করেছেন রণবীর সিংও। তবে স্ট্যাটাসের ক্যাপশনে কিছুই লেখেননি এই তারকা দম্পতি।

 

সোশ্যাল মিডিয়ায় যে ছবিটি পোস্ট করেছেন, তাতে দেখা যায়— ছোট বাচ্চার জামা-কাপড়, জুতা এবং খেলনার ছবি। এরপর থেকে শুভেচ্ছা বার্তায় ভাসছেন রণবীর-দীপিকা। ভক্ত-অনুরাগীদের পাশাপাশি অভিনন্দন জানিয়েছেন বলিউড তারকারাও।

 

দীপিকার ইনস্টাগ্রাম থেকে নেওয়া

দীপিকার ইনস্টাগ্রাম থেকে নেওয়া

 

দীপিকার ঘনিষ্ঠ একটি সূত্র ভারতীয় এক গণমাধ্যমে জানান— ‘দীপিকা পাড়ুকোন এখন সেকেন্ড ট্রাইমেস্টার’র (১৪-২৭ সপ্তাহের অন্তঃসত্ত্বা) পার করছেন।

 

কয়েক দিন আগে লন্ডনের রয়্যাল ফেস্টিভ্যালে বসেছিল ৭৭তম ব্রিটিশ অ্যাকাডেমি অব ফিল্ম অ্যান্ড টেলিভিশন আর্টস (বাফটা) অ্যাওয়ার্ডেসের আসর। অনুষ্ঠানে সব্যসাচি মুখার্জির ডিজাইন করা শাড়ি পরে হাজির হয়ে রীতিমতো নজর কাড়েন দীপিকা।

 

তবে এদিন মঞ্চে শাড়ি দিয়ে বারবার পেট আড়াল করার চেষ্টা করেছেন দীপিকা। এরপরই মূলত অভিনেত্রীর মা হতে যাওয়ার গুঞ্জনটি আরও জোরালো হয়।

প্রসঙ্গত, সঞ্জয় লীলা বানসালি পরিচালিত রাম-লীলা সিনেমার শুটিং সেটেই একে অপরের প্রেমে পড়েন রণবীর-দীপিকা। তবে শুরুতে প্রেমের সম্পর্কের কথা অস্বীকার করলেও পরবর্তীতে ২০১৮ সালের নভেম্বরে গাঁটছড়া বাঁধেন এই তারকা দম্পতি।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category