রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:৫০ অপরাহ্ন
শিরোনাম :
গরমে স্কুল বন্ধ রাখায় মত জনস্বাস্থ্য বিশেষজ্ঞদের নড়াইলে নবনির্মিত স্বাস্থ্য কমপ্লেক্সের ভবন উদ্বোধন করলেন: স্বাস্থ্যমন্ত্রী পবা সাব রেজিস্ট্রারের ঘুষ বানিজ্যের হাতিয়ার রনি-নাদিম সিন্ডিকেট এক পশলা বৃষ্টি চেয়ে কান্নায় ভেঙে পড়লেন শতাধিক মুসল্লি জাতির পিতার সমাধিতে ত্রাণ প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন প্রতিবন্ধীদের মূল ধারায় আনার প্রচেষ্টা আছে সরকারের : সমাজকল্যাণ মন্ত্রী দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান আন্তজার্তিক পর্যায়ে বাংলাদেশ পুলিশ আর্চারি ক্লাবের স্বর্ণ জয় কিশোর গ্যাং এর প্রধান ডাকাতি মামলার আসামী গ্রেফতারের নিউজ করায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা মির্জাপুরে আল-হিদায়াহ সংগঠনের উদ্যোগে ভেঙ্গে যাওয়া ব্রীজ সংস্কার

সঞ্চালকের অশালীন মন্তব্য, যে কাণ্ড করলেন গায়িকা

বিনোদন ডেস্ক, আলোতিক জনপদ
  • Update Time : বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৫৯ Time View
শাজিয়া মঞ্জুর ও শেরি নানহা

পাকিস্তানের জনপ্রিয় গায়িকা শাজিয়া মঞ্জুর। সম্প্রতি দেশটির একটি বেসরকারি চ্যানেলের অনুষ্ঠানে এসে বিব্রতকর পরিস্থতিতে পড়েন এই গায়িকা। শুধু তাই নয়, ক্ষুব্ধ হয়ে রীতিমতো সঞ্চালককে চড় মেরে বসেন তিনি।

 

জানা গেছে, ‘পাবলিক ডিমান্ড’ শোতে অতিথি হিসেবে হাজির হয়ে এমন কাণ্ড ঘটান মঞ্জুর। অনুষ্ঠানে লাইভ শো চলাকালীন অশালীন মন্তব্যের মাধ্যমে সীমা অতিক্রম করেন কৌতুক অভিনেতা এবং সহ-উপস্থাপক শেরি নানহা। এতে ব্যাপক ক্ষোভ প্রকাশ করেন মঞ্জুর।

 

অনুষ্ঠানের এক পর্যায় ঠাট্টা করে গায়িকাকে নানহা জিজ্ঞেস করেন— মঞ্জুর, বিয়ের পর আমি আপনাকে সরাসরি মন্টে কার্লোতে হানিমুনে নিয়ে যাব। আপনি কীভাবে যেতে চান?

 

এমন কথা শুনেই ক্ষুব্ধ হন মঞ্জুর। নিজের আসন থেকে উঠে গিয়ে সঞ্চালকের গালে চড় মেরে বসেন তিনি। শুরু হয় প্রবল তর্কবিতর্ক। এই ক্ষোভ ধীরে ধীরে ঝগড়ার পরিণত হয়। পাশাপাশি বিষয়টি নিয়ে হতাশা প্রকাশ করতে থাকেন এই গায়িকা। সেই সঙ্গে নানহাকে তার এই ধরনের মন্তব্যের জন্য উপদেশও দেন তিনি।

এরপর রেগে গিয়ে মঞ্জুর বলেন, গতবারও আপনি এই রকম আচরণ করেছিলেন এবং সেটা হাস্যকর হিসাবেই নিয়েছিলাম আমি। সেসময় এটা ধামাচাপা দিয়েছিলাম। কিন্তু এবার আমি সিরিয়াস। আপনি কেন এভাবে নারীদের সঙ্গে কথা বলেন?

 

আয়োজকদের হস্তক্ষেপ না হওয়া পর্যন্ত বাড়তে থাকে দুজনের তর্কবিতর্ক। বিষয়টা একদমই ভালোভাবে নেননি মঞ্জুর। ভবিষ্যতে নানহাকে এই ধরনের বিরত থাকার বিষয়টিও কঠোরভাবে স্মরণ করিয়ে দেন। এরপর স্টুডিও থেকে বেরিয়ে যান এই গায়িকা। এমনকি ওই শোতে ফিরে যেতেও অনিচ্ছা প্রকাশ করেন তিনি।

 

প্রসঙ্গত, পাকিস্তানি সংগীত জগতের বিখ্যাত একজন ব্যক্তিত্ব মঞ্জুর। ব্লকবাস্টার চলচ্চিত্রগুলোর জন্য প্লেব্যাক গায়িকা হিসাবে কিংবদন্তির মর্যাদা অর্জন করেছেন তিনি। তার সুরেলা কণ্ঠ মুগ্ধ করেছে দর্শক-শ্রোতাদের। ‘বাতিয়ান বুঝাকে রাখ দি’, ‘চ্যায়েন মেরে মাখনা’ এবং ‘বাল্লে বাল্লে’র মতো গান গেয়ে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেন মঞ্জুর।

 

সূত্র : এই সময়

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category