সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৫:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
আগৈলঝাড়া রামশীল খাল থেকে নিখোঁজ হওয়া ১৮ মাসের বাঁচ্চার ভাসমান লাশ উদ্ধার নড়াইলে মাইজপাড়া ও কলোড়া ইউপি নির্বাচন-২০২৪ এর ভোটকেন্দ্র পরিদর্শন করলেন পুলিশ সুপার গরমে স্কুল বন্ধ রাখায় মত জনস্বাস্থ্য বিশেষজ্ঞদের নড়াইলে নবনির্মিত স্বাস্থ্য কমপ্লেক্সের ভবন উদ্বোধন করলেন: স্বাস্থ্যমন্ত্রী পবা সাব রেজিস্ট্রারের ঘুষ বানিজ্যের হাতিয়ার রনি-নাদিম সিন্ডিকেট এক পশলা বৃষ্টি চেয়ে কান্নায় ভেঙে পড়লেন শতাধিক মুসল্লি জাতির পিতার সমাধিতে ত্রাণ প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন প্রতিবন্ধীদের মূল ধারায় আনার প্রচেষ্টা আছে সরকারের : সমাজকল্যাণ মন্ত্রী দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান আন্তজার্তিক পর্যায়ে বাংলাদেশ পুলিশ আর্চারি ক্লাবের স্বর্ণ জয়

মাষ্টার্স পরীক্ষা দেওয়া হলো না লালমনিরহাটের সোহেলের

মোঃ নাজমুল ইসলাম নাঈম, লালমনিরহাট
  • Update Time : বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১৮৭ Time View

লালমনিরহাটের কালীগঞ্জে মাস্টার্স পরীক্ষা দেওয়া হলো না সোহেল রানার (২৫) নামে এক পরীক্ষার্থীর।

লালমনিরহাটের কাকিনা ওয়াবদা বাজারে অটোতে কয়েকজন বন্ধু মাস্টার্স পরীক্ষা দিতে লালমনিরহাট যাচ্ছিলেন কাকিনায় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাদের উপর চাপা দেয়, ঘটনাস্তলে সোহেল নামের এক মাষ্টার্স পরীক্ষার্থী নিহত হন। আরো ৩জন গুরুতর আহত অবস্থায় হাসপাতালে রয়েছেন। নিহত ও আহত সবাই কালীগঞ্জের ।

বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারী) বেলা সাড়ে ১১টার দিকে লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কের উপজেলার কাকিনা ওবদার বাজার এলাকায় এ ঘটনা ঘটে। নিহত সোহেল রানা ওই উপজেলার ভোটমারী ইউনিয়নের শৈশলমারীরচর এলাকার মনোয়ার মাস্টারের ছেলে। সে কাকিনা উত্তরবাংলা কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী ছিলেন।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category