সোমবার, ০৬ মে ২০২৪, ০৫:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :

ভারত-বাংলাদেশের টি-টোয়েন্টি সিরিজ বিশ্বকাপের আগেই

স্পোর্টস ডেস্ক, অনলাইন রিপোর্ট
  • Update Time : সোমবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৫৪ Time View
ছবি-সংগৃহীত

চলতি বছরের অক্টোবরে বাংলাদেশের মাটিতে অনুষ্ঠিত হবে মেয়েদের টি-টোয়েন্টি বিশ্বকাপ। তার আগে বাংলাদেশ সফরে আসবে অস্ট্রেলিয়া দল। এই সফরে ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলতে বাংলাদেশে আসার কথা অজিদের। এরপর আরও এক বড় দলের বিপক্ষে সিরিজ খেলার সুযোগ পাচ্ছে বাংলাদেশ।

আরো ভিডিও দেখুন

 

মার্চের শেষদিকে বাংলাদেশ সফরে আসবে ভারতীয় নারী দল। ভারত সিরিজটি অবশ্য আইসিসি ভবিষ্যৎ সফর পরিকল্পনার বাইরে। সামনে বিশ্বকাপ থাকায় কন্ডিশন সম্পর্কে ধারণা পেতেই বড় দলগুলো দ্বিপক্ষীয় সিরিজ খেলতে বাংলাদেশে আসতে আগ্রহী।

 

বিসিবির তৈরি করা খসড়া সূচি অনুযায়ী, ২৮ মার্চ থেকে ৯ এপ্রিল সবগুলো ম্যাচ হবে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে। ভারতের দল বাংলাদেশে পা রাখবে ২৫ মার্চ, সিরিজটি আইসিসির এফটিপির অন্তর্ভুক্ত নয়। এই তথ্য নিশ্চিত করেছে ক্রিকেট বিষয়ক ভারতীয় ওয়েবসাইট ক্রিকবাজ।

 

নারী ক্রিকেটের নবনিযুক্ত প্রধান হাবিবুল বাশার সুমন ক্রিকবাজকে বলেছেন, বিশ্বের শীর্ষ দুটি দলের বিপক্ষে টানা সিরিজ বিশ্বকাপের প্রস্তুতির সুযোগ হিসেবে দেখা হচ্ছে।

 

তিনি বলেন, আমি মনে করি অস্ট্রেলিয়া ও ভারতের বিপক্ষে সিরিজ খেলার পর আমরা বিশ্বকাপের আগে কোথায় আছি, সেটা জানার ভালো সুযোগ এটা। আমরা তাদের বিপক্ষে প্রতিদ্বন্দ্বিতা করতে মুখিয়ে আছি। যদি ইতিবাচক ফল পাই, অবশ্যই আমরা আমাদের আত্মবিশ্বাস ভালোভাবে অর্জন করতে পারবো।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category