সোমবার, ০৬ মে ২০২৪, ০২:১৫ অপরাহ্ন
শিরোনাম :

বিপিএল মাতাতে মিরপুরে ডেভিড মিলার

স্পোর্টস ডেস্ক, অনলাইন রিপোর্ট
  • Update Time : রবিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৫৬ Time View
ছবি-সংগৃহীত

বিপিএলের শুরু থেকেই দক্ষিণ আফ্রিকান মারকুটে ব্যাটার ডেভিড মিলারকে দলে নেওয়ার বিষয়টি প্রচার করে আসছে ফরচুন বরিশাল। তবে লিগ পর্ব খেলতে না পারলেও প্লে-অফ খেলতে দলের সঙ্গে যোগ দিয়েছেন এই প্রোটিয়া ব্যাটার।

রোববার (২৫ ফেব্রুয়ারি) ঢাকায় পৌঁছেই দলের সঙ্গে মিরপুর শের-ই বাংলার মাঠে এসেছেন মিলার। একাডেমি মাঠে তিনি অনুশীলনও করছেন। শুরুতে অনুশীলনে শরীর গরমে নজর দেন। এরপর তাকে বরিশাল অধিনায়ক তামিম ইকবালসহ সতীর্থদের সঙ্গেও কথা বলতে দেখা যায়।

 

এদিন শুরুতে তামিমের সঙ্গে দীর্ঘ সময় বসে কথা বলেন মিলার। হয়তো দলের খোঁজ-খবর নিচ্ছিলেন এই প্রোটিয়া তারকা। অল্প সময়ের ভেতরই ফ্র্যাঞ্চাইজির অনুশীলন জার্সি পরে নেমে পড়েন ব্যাটিংয়ে। বোঝাই যাচ্ছিল বেশি সময় নিতে চান না মিলার, তার জন্য বরিশালের যে দীর্ঘ অপেক্ষা সেটিরও যেন মূল্য চুকাতে চাইলেন।

 

সোমবার (২৬ জানুয়ারি) থেকে শুরু হবে দশম বিপিএলের প্লে-অফ রাউন্ড। যেখানে এলিমিনেটর ম্যাচে দুপুরে মুখোমুখি হবে তামিম-মিলারের বরিশাল ও চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। হারলে বিদায়, আর জিতলে ফাইনালে উঠতে আরও একটি ম্যাচ জিততে হবে জয়ী দলকে । দিনের অপর ম্যাচে প্রথম কোয়ালিফায়ারে মুখোমুখি হবে বিপিএলের শীর্ষ দুই দল রংপুর রাইডার্স ও কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category