সোমবার, ০৬ মে ২০২৪, ০৭:১১ অপরাহ্ন
শিরোনাম :

নানা চমকে শিরোনামহীনের ‘বাতিঘর’ প্রকাশ

বিনোদন ডেস্ক
  • Update Time : শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৬৬ Time View
ছবি : সংগৃহীত

দেশের জনপ্রিয় ব্যান্ড শিরোনামহীন। তাদের গান মানেই দর্শকের জন্য বাড়তি উন্মাদনা। অসংখ্য জনপ্রিয় গান উপহার দিয়ে খুব অল্প সময়েই শ্রোতা-দর্শকের মনে জায়গা করে নিয়েছে ব্যান্ড দলটি। এবার ভক্তদের জন্য নতুন অ্যালবাম নিয়ে এসেছে শিরোনামহীন। বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) প্রকাশ করা হয় নতুন অ্যালবামের টাইটেল ট্রেক ‘বাতিঘর’।

‘বাতিঘর’ অ্যালবামে থাকছে মোট ১০ টি গান। আয়োজিত অনুষ্ঠানে ব্যান্ডের পক্ষ থেকে জানানো হয় প্রতিমাসে একটি করে আগামী ১০ মাসে ১০টি গাম প্রকাশ করা হবে। অনুষ্ঠানে অ্যালবামের গানগুলো নিয়ে রিলস, টিকটক, শটস নির্মাণের একটি প্রতিযোগিতার কথাও জানানো হয় ব্যান্ড দলটির পক্ষ থেকে।

শিরোনামহীন’র দলনেতা জিয়াউর রহমান জানান, তরুণ প্রজন্মের সঙ্গে শিরোনামহীনের যোগাযোগ আরও নিবিড় করতেও এমন উদ্যোগ নিয়েছি আমরা। প্রতিযোগিতায় বিজয়ী শীর্ষ ৩ জনকে ভিডিও নির্মাণ সংক্রান্ত অত্যাধুনিক গেজেট দেয়া ছাড়াও মোট ২০ জনকে ব্যান্ডের পক্ষ থেকে পুরস্কৃত করা হবে।

বর্তমানে শিরোনামহীন ব্যান্ডের লাইনআপে আছেন জিয়াউর রহমান জিয়া (বেজিস্ট ও গীতিকার), কাজী আহমাদ শাফিন (ড্রামার), শেখ ইশতিয়াক (ভোকালিস্ট), সাইমন চৌধুরী (কি-বোর্ডিস্ট), দীপু সিনহা (গিটারিস্ট)।

এর আগে ‘হাসিমুখ’, ‘জাহাজি’, ‘ইচ্ছে ঘুড়ি’, ‘ভালোবাসা মেঘ’, ‘এই অবেলায়’, ‘ক্যাফেটেরিয়া’র মতো অসংখ্য জনপ্রিয় গান শ্রোতা-দর্শকদের উপহার দিয়েছে শিরোনামহীন। তাদের প্রতিটি গানই ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। এটি তাদের অষ্টম অ্যালবাম। এর আগে ব্যান্ডটি সাতটি অ্যালবাম প্রকাশ করেছে।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category