বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:০৭ পূর্বাহ্ন
শিরোনাম :
এআই ব্যবহার করে যেভাবে ফ্রিতে ছবি-ভিডিও এডিট করবেন ইনস্টাগ্রামে ভিডিও এডিটিংয়ে যেসব অ্যাপ ব্যবহার করবেন মাধ্যমিক বিদ্যালয় খোলা নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী ঢাকা মহানগর দক্ষিণ আ.লীগের দপ্তর সম্পাদক রিয়াজকে শোকজ ঝিনাইদহ-১ উপনির্বাচন : আ.লীগের মনোনয়ন কিনলেন ২৫ জন মসজিদ পরিষ্কার করছিলেন ইমাম, পুকুরে ডুবে ২ সন্তানের মৃত্যু ফরিদপুরে ২ সমবায় কর্মকর্তার অনিয়ম ও দুর্নীতির অভিযোগ আগৈলঝাড়া রামশীল খাল থেকে নিখোঁজ হওয়া ১৮ মাসের বাঁচ্চার ভাসমান লাশ উদ্ধার নড়াইলে মাইজপাড়া ও কলোড়া ইউপি নির্বাচন-২০২৪ এর ভোটকেন্দ্র পরিদর্শন করলেন পুলিশ সুপার গরমে স্কুল বন্ধ রাখায় মত জনস্বাস্থ্য বিশেষজ্ঞদের

আশুলিয়ায় কৃষি জমির মাটি কাটার অপরাধে অর্থদণ্ড

সাভার প্রতিনিধি
  • Update Time : শুক্রবার, ৯ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১৩৫ Time View

সাভার উপজেলার আশুলিয়ায় কৃষি জমি থেকে মাটি কাটার অপরাধে মাটি ব্যাবসায়ী দুই জনকে আটক করে ১লক্ষ টাকা অর্থদণ্ড করেছে ভ্রাম্যমান আদালত। এসময় আটক কৃতদের কাছ থেকে একলক্ষ টাকা জরিমানার টাকা আদায় করার পর ভবিষ্যতে এধরণের কাজ করবে না শর্তে মুছলেখা নিয়ে আটক কৃতদের ছেড়ে দেওয়া হয়।

বৃহস্পতিবার ৮ ফেব্রুয়ারি সন্ধ্যায় ঢাকা জেলার সাভার উপজেলাধীন আশুলিয়া রাজস্ব সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) মো. আশরাফুর রহমান এক প্রেস বিজ্ঞপ্তিতে এ সংক্রান্ত তথ্য নিশ্চিত করেন। এর আগে বিকাল ৪টার সময় আশুলিয়ার শিমুলিয়া ইউনিয়নের গোয়াইলবাড়ি বাজার (সংলগ্ন) এলাকার কৃষি জমি থেকে মাটি কাটার সময় ২ জনকে আটক করে জরিমানার টাকা আদায় করে ভ্রাম্যমান আদালত।

আটককৃতরা হলেন, মানিকগঞ্জ জেলার সদর উপজেলার বাগুটিয়া গ্রামের আব্দুস সালাম এর ছেলে বিপ্লব হোসেন (৩৩) মানিকগঞ্জ জেলার হরিরামপুর উপজেলার হরিরামপুর গ্রামের রেজাউল করিমের ছেলে বিশাল হোসেন (১৮)।

আশুলিয়া রাজস্ব সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) মো. আশরাফুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে সাভারের আশুলিয়ার গোয়াইলবাড়ি বাজার (সংলগ্ন) এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এসময় মাটি ব্যাবসায়ী ওই চক্রের দুই সদস্যকে পৃথকভাবে আটক করা হয়।

এসময় আটককৃতদের কাছ থেকে জরিমানার টাকা আদায় করার পর ভবিষ্যতে এধরণের কাজ করবে না শর্তে মুছলেখা নিয়ে ছেড়ে দেওয়া হয় বলে জানিয়েছেন উপজেলা প্রশাসনের ওই কর্মকর্তা।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category