রবিবার, ১২ মে ২০২৪, ১১:০৩ পূর্বাহ্ন
শিরোনাম :

বিকাশের প্রধান যোগাযোগ কর্মকর্তা মাহফুজ সাদিক মারা গেছেন

অনলাইন রিপোর্ট
  • Update Time : শুক্রবার, ২৯ ডিসেম্বর, ২০২৩
  • ১৬৯ Time View

বিকাশের প্রধান যোগাযোগ কর্মকর্তা মাহফুজ সাদিক মারা গেছেন। আজ শুক্রবার সকাল ৯টায় রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

মোবাইল আর্থিক সেবাদাতা প্রতিষ্ঠান (এমএফএস) বিকাশের এক কর্মকর্তা জানান, আজ সকাল সাতটার দিকে বুকে ব্যথা অনুভব করলে মাহফুজ সাদিককে স্কয়ার হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সকাল ৯টার দিকে চিকিৎসকেরা জানান, কার্ডিয়াক অ্যারেস্টে মারা গেছেন মাহফুজ।

২০২১ সালে বিকাশের প্রধান যোগাযোগ কর্মকর্তা হিসেবে যোগ দেন মাহফুজ সাদিক। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪০ বছর। তিনি স্ত্রী ও এক ছেলে রেখে গেছেন।

২০২১ সালে বিকাশে যোগ দেওয়ার আগে ২০০৭ সাল থেকে তিনি লন্ডনে বিবিসি বাংলা ও পরে বিবিসি ওয়ার্ল্ড নিউজে কর্মরত ছিলেন। একই সময় তিনি এমি ও বাফটা অ্যাওয়ার্ড প্রোগ্রামের প্রেজেন্টার ও প্রোডিউসার হিসেবেও কাজ করেছেন। এর আগে মার্কিন সিটি ব্যাংক এনএর ঢাকা কার্যালয়ে নিযুক্ত ছিলেন তিনি। তার আগে তিনি ঢাকার ইংরেজী দৈনিক নিউ এইজ পত্রিকায় কাজ করেছেন।

২০১৮ সালে তিনি লাইফ ফেলো রয়েল সোসাইটি অব আর্টস (এফআরএসএ) অ্যাওয়ার্ড পান। লন্ডনের কিংস কলেজ থেকে পাবলিক পলিসি বিষয়ে মাস্টার্স করেছিলেন মাহফুজ সাদিক।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category