বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১১:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
এআই ব্যবহার করে যেভাবে ফ্রিতে ছবি-ভিডিও এডিট করবেন ইনস্টাগ্রামে ভিডিও এডিটিংয়ে যেসব অ্যাপ ব্যবহার করবেন মাধ্যমিক বিদ্যালয় খোলা নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী ঢাকা মহানগর দক্ষিণ আ.লীগের দপ্তর সম্পাদক রিয়াজকে শোকজ ঝিনাইদহ-১ উপনির্বাচন : আ.লীগের মনোনয়ন কিনলেন ২৫ জন মসজিদ পরিষ্কার করছিলেন ইমাম, পুকুরে ডুবে ২ সন্তানের মৃত্যু ফরিদপুরে ২ সমবায় কর্মকর্তার অনিয়ম ও দুর্নীতির অভিযোগ আগৈলঝাড়া রামশীল খাল থেকে নিখোঁজ হওয়া ১৮ মাসের বাঁচ্চার ভাসমান লাশ উদ্ধার নড়াইলে মাইজপাড়া ও কলোড়া ইউপি নির্বাচন-২০২৪ এর ভোটকেন্দ্র পরিদর্শন করলেন পুলিশ সুপার গরমে স্কুল বন্ধ রাখায় মত জনস্বাস্থ্য বিশেষজ্ঞদের

মনোনয়ন বঞ্চিত হয়েও মানুষের ভালোবাসায় সিক্ত বাবু এমপি

মোঃফয়সাল হোসেন কয়রা প্রতিনিধি
  • Update Time : মঙ্গলবার, ২৬ ডিসেম্বর, ২০২৩
  • ৬৯ Time View

খুলনা-৬ (কয়রা-পাইকগাছা) আসনের নির্বাচিত সংসদ সদস্য ও খুলনা জেলা আওয়ামী লীগের কার্যকরি সদস্য আলহাজ্ব মোঃ আক্তারুজ্জামান বাবু মনোনয়ন বঞ্চিত হয়েও হাজারো নেতাকর্মীসহ সাধারণ মানুষের ভালোবাসায় সিক্ত হলেন।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) বিকালে মনোনয়ন বঞ্চিত হওয়ার প্রথম বার কয়রা আসার উদ্দেশ্যে কয়রা পাইকগাছা সিমানায় পৌছালে দলীয় নেতা-কর্মী সহ অসংখ্য সাধারন মানুষ কয়রা থেকে সহস্রাধিক মোটরসাইকেল নিয়ে তাকে স্বাগত জানান।

অনেকে তাদের পছন্দের এমপি ও নেতাকে কাছে পেয়ে জড়িতে ধরে কান্না করেন। পরে গাড়িবহর সহ কয়রা উদ্দেশ্য রওনা দেন।আসার পথে পথে দলীয় নেতা কর্মী ও সাধারণ মানুষের সাথে কুশল বিনিময় করেন। পরে কয়রা তার বাসভবনে সমবেত নেতাকর্মী ও সাধারণ মানুষের সাথে মতবিনিময় করেন।

এসময় এমপি আক্তারুজ্জামান বাবু বলেন, গত জাতীয় সংসদ নির্বাচনে নানা প্রতিকূলতার মধ্যেও এলাকার মানুষ আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেছে। সাধারণ মানুষ আমাকে ভালোবাসে। গত ৫ বছরে বেঁড়িবাধসহ কয়রার যে উন্নয়ন করেছি হাজারো মানুষ আজ তার ভালোবাসা দেখিয়েছে। আজ আমি জনগণের ভালোবাসায় অভিভূত।

বিগত দিনেও আপনারা যেমন আমার সঙ্গে ছিলেন এখনো থাকবেন বলে প্রত্যাশা করি।সর্বোপরি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিদ্ধান্তই চুড়ান্ত সিদ্ধান্ত।তিনি গত ৫ বছরে চলার পথে তার কোন ভুল হলে সকলের কাছে ক্ষমা প্রার্থনা করেন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি খগেন্দ্রনাথ মন্ডল, যুগ্ম সাধারন সম্পাদক জাফরুল ইসলাম পাড়, সাংগঠনিক সম্পাদক এ্যাড. মোশাররফ হোসেন, প্রচার সম্পাদক হারুন অর রশিদ,সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শাহবাজ আলী, জেলা যুব লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন বাবু,ইউপি চেয়ারম্যান, আব্দুস সালাম কেরু, জিয়াউর রহমান জুয়েল, প্যানেল চেয়ারম্যান লুৎফর রহমান, আওয়ামী লীগ নেতা খয়রুল আলম, বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, আজিজুল হক, হাফিজুর রহমান, শ্রমিকলীগ সভাপতি মাস্টার আব্দুল হালিম, সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম, যুবলীগ নেতা আঃ গফুর ঢালী, এ্যাড. আরাফাত হোসেন, মাস্টার কবির, আজিজুল হাকিম, আকরামুল ইসলাম, সাবেক ছাত্রলীগ সভাপতি শরিফুল ইসলাম টিংকু, সহ -সভাপতি তরিকুল ইসলাম, ছাত্রলীগ নেতা রায়হান পারভেজ রনি, যুব মহিলা লীগ সাধারণ সম্পাদক লতা আমিন, কৃষক লীগ নেতা শাহানুর আলম, রবিউল ইসলাম, স্বেচ্ছাসেবক লীগ নেতা আব্দুর রকিব, আক্তারুল ইসলাম, হুমায়ুন কবির নিউটনসহ আ’লীগ,যুবলীগ,ছাত্রলীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ সহ অসংখ্য সাধারন মানুষ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, খুলনা-৬ (কয়রা-পাইকগাছা)আসন থেকে ২০১৮ সালে সংসদ নির্বাচনে আলহাজ্ব মোঃ আক্তারুজ্জামান বাবু আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পেয়ে বিপুল ভোটে বিজয়ী হন। তিনি গত ৫ বছরে এলাকায় অভূতপূর্ব উন্নয়ন করেছেন। এলাকার আওয়ামী লীগসহ জনসাধারণের সঙ্গে রয়েছে তার নিবিড় সম্পর্ক। সবারই ধারণা ছিল তিনিই মনোনয়ন পাবেন।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category