সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৬:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
আগৈলঝাড়া রামশীল খাল থেকে নিখোঁজ হওয়া ১৮ মাসের বাঁচ্চার ভাসমান লাশ উদ্ধার নড়াইলে মাইজপাড়া ও কলোড়া ইউপি নির্বাচন-২০২৪ এর ভোটকেন্দ্র পরিদর্শন করলেন পুলিশ সুপার গরমে স্কুল বন্ধ রাখায় মত জনস্বাস্থ্য বিশেষজ্ঞদের নড়াইলে নবনির্মিত স্বাস্থ্য কমপ্লেক্সের ভবন উদ্বোধন করলেন: স্বাস্থ্যমন্ত্রী পবা সাব রেজিস্ট্রারের ঘুষ বানিজ্যের হাতিয়ার রনি-নাদিম সিন্ডিকেট এক পশলা বৃষ্টি চেয়ে কান্নায় ভেঙে পড়লেন শতাধিক মুসল্লি জাতির পিতার সমাধিতে ত্রাণ প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন প্রতিবন্ধীদের মূল ধারায় আনার প্রচেষ্টা আছে সরকারের : সমাজকল্যাণ মন্ত্রী দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান আন্তজার্তিক পর্যায়ে বাংলাদেশ পুলিশ আর্চারি ক্লাবের স্বর্ণ জয়

রাজশাহী-৩ আসনে আওয়ামী লীগের নৌকা প্রতিকে মনোনীত হওয়ায় পবায় ফুলেল শুভেচ্ছা

মোঃ মনোয়ার হোসেন, রাজশাহী প্রতিনিধি
  • Update Time : বুধবার, ২৯ নভেম্বর, ২০২৩
  • ৬৯ Time View

রাজশাহী পবায় ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন মো. আসাদুজ্জামান আসাদ। দ্বাদশ সংসদ নির্বাচনে রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনে আওয়ামী লীগের নৌকা প্রতিকে মনোনীত হওয়ায় এ ফুলের শুভেচ্ছা ও সংবর্ধনা দিয়েছেন নেতাকর্মী ও হিতাকাংখিরা।

মঙ্গলবার (২৮ নভেম্বর) দুপুরে ঢাকা থেকে রাজশাহী শাহমখদুম বিমানবন্দরে এসে পৌঁছান রাজশাহী জেলা আওয়ামী লীগ সাবেক সাধারণ সম্পাদক ও রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আসাদুজ্জামান আসাদ। এ সময় পবা ও মোহনপুর উপজেলার আওয়ামী লীগ, যুবলীগ, কৃষক লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা তাঁকে ফুল দিয়ে অভ্যর্থনা জানান।

এরপর তিনি পবা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও পবা উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা ইয়াসিন আলীর সাথে সৌজন্য সাক্ষাৎ করেন।

পবা উপজেলা পরিষদ ও পবা উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে তাঁকে অভিনন্দন ও ফুলের শুভেচ্ছা জানানো হয়।

এসময় নেতা-কর্মীদের উদ্দেশ্যে আসাদুজ্জামান আসাদ বলেন, দলের সভাপতি ও প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনা আমার প্রতি বিশ্বাস রেখে এত বড় দায়িত্ব দিয়েছেন। তিনি প্রধানমন্ত্রীর প্রতি শ্রদ্ধা ও কৃতজ্ঞতা জানান। পাশাপাশি তিনি জাতীয় চারনেতার অন্যতম শহীদ এএইচএম কামারুজ্জামানের সুযোগ্য সন্তান ও আওয়ামী লীগ সভাপতিমন্ডলীর সদস্য রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

তিনি বলেন, ‘আমি দলের দেয়া পবিত্র দায়িত্ব ও সম্মান রক্ষায় আপ্রাণ চেষ্টা করবো’। এ জন্য সকলের সহযোগিতা কামনা করেন তিনি। যে কোনো ষড়যন্ত্র মোকাবিলায় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন, পবা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আরজিয়া বেগম ও ওয়াজেদ আলী খাঁন, জেলা আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক ফারুক হোসেন ডাবলু, জেলা আওয়ামী লীগ নেতা মোস্তাক আহমেদ, পবা উপজেলা আওয়ামী লীগ সাবেক সহসভাপতি গোলাম মোস্তফা, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মোতাহার হোসেন, সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক, সাবেক দপ্তর সম্পাদক আমিনুল ইসলাম, সহ দপ্তর সম্পাদক সাবেক নজরুল ইসলাম, প্রচার সম্পাদক সিদ্দিকুর রহমান, কাটাখালি পৌর সাবেক মেয়র আব্বাস আলী।

আরো উপস্থিত ছিলেন হুজুরীপাড়া ইউনিয়ন চেয়ারম্যান গোলাম মোস্তফা, হরিয়ান ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জেবর আলী, মৌগাছি ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মাহবুব আলম তোতা, জেলা যুবলীগ সাবেক সাংগঠনিক সম্পাদক মোবারক হোসেন মিলন প্রমুখ।

এরআগে প্রবীণ আওয়ামী লীগ হোটেল ব্যবসায়ী আব্দুল মান্নানের আয়োজনে শুভেচ্ছা কেক কেটে উপস্থিত নেতা-কর্মীদের মিস্টমুখ করান রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের মনোনীত প্রার্থী আসাদুজ্জামান আসাদ।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category