সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১২:৫২ অপরাহ্ন
শিরোনাম :
আগৈলঝাড়া রামশীল খাল থেকে নিখোঁজ হওয়া ১৮ মাসের বাঁচ্চার ভাসমান লাশ উদ্ধার নড়াইলে মাইজপাড়া ও কলোড়া ইউপি নির্বাচন-২০২৪ এর ভোটকেন্দ্র পরিদর্শন করলেন পুলিশ সুপার গরমে স্কুল বন্ধ রাখায় মত জনস্বাস্থ্য বিশেষজ্ঞদের নড়াইলে নবনির্মিত স্বাস্থ্য কমপ্লেক্সের ভবন উদ্বোধন করলেন: স্বাস্থ্যমন্ত্রী পবা সাব রেজিস্ট্রারের ঘুষ বানিজ্যের হাতিয়ার রনি-নাদিম সিন্ডিকেট এক পশলা বৃষ্টি চেয়ে কান্নায় ভেঙে পড়লেন শতাধিক মুসল্লি জাতির পিতার সমাধিতে ত্রাণ প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন প্রতিবন্ধীদের মূল ধারায় আনার প্রচেষ্টা আছে সরকারের : সমাজকল্যাণ মন্ত্রী দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান আন্তজার্তিক পর্যায়ে বাংলাদেশ পুলিশ আর্চারি ক্লাবের স্বর্ণ জয়

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করলেন শেখ সেলিম এমপি

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জ প্রতিনিধি
  • Update Time : শনিবার, ১৮ নভেম্বর, ২০২৩
  • ১০১ Time View

আসান্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করলেন বাংলাদেশ আওয়ামী লীগের অন্যতম প্রেসিডিয়াম সদস্য ও গোপালগঞ্জ-২ আসন থেকে বারবার নির্বাচিত সংসদ সদস্য ড. শেখ ফজলুল করিম সেলিম এমপি।

শনিবার (১৮ নভেম্বর) বিকালে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউ’র আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে বিপুল সংখ্যক কর্মী-সমর্থকদের সাথে নিয়ে শেখ ফজলুল করিম সেলিমের পক্ষে তার জেষ্ঠ্যপুত্র এফবিসিসিআই- এর সাবেক সফল সভাপতি ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলে ফাহিম এবং কনিষ্ঠপুত্র কেন্দ্রিয় আওয়ামী যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ব্যারিস্টার শেখ ফজলে নাঈম বাংলাদেশ আওয়ামী লীগের (নৌকা প্রতীকে) দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

এসময় গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খান, সাধারণ সম্পাদক জি এম সাহাব উদ্দিন আজম, গোপালগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক পৌর মেয়র কাজী লিয়াকত আলী, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ইলিয়াছ হক, গোপালগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি নিউটন মোল্লা, পৌর আওয়ামী লীগের সভাপতি গোলাম কবির, সাধারণ সম্পাদক মো. আলিমুজ্জামান বিটু সহ বিপুল সংখ্যক নেতা- কর্মী ও সমর্থকেরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বাংলাদেশ আ. লীগের অন্যতম প্রেসিডিয়াম সদস্য ও জাতীয় সংসদ গোপালগঞ্জ-২ আসন থেকে পরপর ৮ম বার নির্বাচিত সংসদ সদস্য, জাতীয় নেতা, জীবন্ত কিংবদন্তী ড. শেখ ফজলুল করিম সেলিম এমপি।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category