সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১২:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
আগৈলঝাড়া রামশীল খাল থেকে নিখোঁজ হওয়া ১৮ মাসের বাঁচ্চার ভাসমান লাশ উদ্ধার নড়াইলে মাইজপাড়া ও কলোড়া ইউপি নির্বাচন-২০২৪ এর ভোটকেন্দ্র পরিদর্শন করলেন পুলিশ সুপার গরমে স্কুল বন্ধ রাখায় মত জনস্বাস্থ্য বিশেষজ্ঞদের নড়াইলে নবনির্মিত স্বাস্থ্য কমপ্লেক্সের ভবন উদ্বোধন করলেন: স্বাস্থ্যমন্ত্রী পবা সাব রেজিস্ট্রারের ঘুষ বানিজ্যের হাতিয়ার রনি-নাদিম সিন্ডিকেট এক পশলা বৃষ্টি চেয়ে কান্নায় ভেঙে পড়লেন শতাধিক মুসল্লি জাতির পিতার সমাধিতে ত্রাণ প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন প্রতিবন্ধীদের মূল ধারায় আনার প্রচেষ্টা আছে সরকারের : সমাজকল্যাণ মন্ত্রী দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান আন্তজার্তিক পর্যায়ে বাংলাদেশ পুলিশ আর্চারি ক্লাবের স্বর্ণ জয়

নড়াইলে মৎস্যঘেরে মিলল নিখোঁজ ভ্যানচালকের মরদেহ

নড়াইল জেলা প্রতিনিধি, খন্দকার ছদরুজ্জামান
  • Update Time : মঙ্গলবার, ৩০ মে, ২০২৩
  • ১৩০ Time View

নড়াইল সদর উপজেলায় দেলোয়ার গাজী ওরফে দেলবার (৫৫) নামের এক ভ্যানচালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (৩০ মে) সকালে উপজেলার বিছালী ইউনিয়নের আটঘরা মহাশ্মশান রাস্তার নূর মোহাম্মাদ বিশ্বাসের মৎস্যঘেরের পাশ থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত দেলোয়ার গাজী ওই ইউনিয়নের মধুরগাতী গ্রামের মৃত শুকুর আলী গাজীর ছেলে।

নড়াইল সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওবাইদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, সোমবার বিকেল ৪টার দিকে দেলোয়ার গাজী নিজের ভ্যান নিয়ে বাড়ি থেকে বের হন। প্রতিদিন রাত ১০ থেকে ১১টার মধ্যে ফিরলেও সেদিন বাড়িতে না ফেরায় পরিবারের লোকজন খোঁজাখুঁজি করেন।

ওই রাতেই পরিবারের লোকজন সদর থানাধীন বিছালী পুলিশ ক্যাম্পে অভিযোগ করেন। পরে আজ মঙ্গলবার সকালে স্থানীয় লোকজন মৎস্যঘেরে কাজ করতে গিয়ে মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেন। নিহত দেলোয়ার গাজীর ছেলে ইয়ামিন গাজী বলেন, আমার বাবার সঙ্গে কারও কোনো শত্রুতা ছিল না।

তিনি ৪০ বছর ধরে এই এলাকায় ভ্যান চালান। সামান্য একটা ভ্যানের জন্য আমার বাবাকে এভাবে মেরে ফেলল! হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই। ঘটনাস্থল পরিদর্শন শেষে জেলা পুলিশ সুপার সাদিরা খাতুন বলেন, মরদেহটি দেখে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে দেলোয়ার গাজীকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। ভ্যান নেওয়ার উদ্দেশ্যে তাকে হত্যা করা হয়েছে বলে আমরা ধারণা করছি। নিহতের ভ্যানটি যশোর জেলার অভয়নগরের বুনো রামনগর থেকে উদ্ধার করা হয়েছে। হত্যার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category