সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০২:২৯ অপরাহ্ন
শিরোনাম :
আগৈলঝাড়া রামশীল খাল থেকে নিখোঁজ হওয়া ১৮ মাসের বাঁচ্চার ভাসমান লাশ উদ্ধার নড়াইলে মাইজপাড়া ও কলোড়া ইউপি নির্বাচন-২০২৪ এর ভোটকেন্দ্র পরিদর্শন করলেন পুলিশ সুপার গরমে স্কুল বন্ধ রাখায় মত জনস্বাস্থ্য বিশেষজ্ঞদের নড়াইলে নবনির্মিত স্বাস্থ্য কমপ্লেক্সের ভবন উদ্বোধন করলেন: স্বাস্থ্যমন্ত্রী পবা সাব রেজিস্ট্রারের ঘুষ বানিজ্যের হাতিয়ার রনি-নাদিম সিন্ডিকেট এক পশলা বৃষ্টি চেয়ে কান্নায় ভেঙে পড়লেন শতাধিক মুসল্লি জাতির পিতার সমাধিতে ত্রাণ প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন প্রতিবন্ধীদের মূল ধারায় আনার প্রচেষ্টা আছে সরকারের : সমাজকল্যাণ মন্ত্রী দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান আন্তজার্তিক পর্যায়ে বাংলাদেশ পুলিশ আর্চারি ক্লাবের স্বর্ণ জয়

এশিয়ার সেরা একশো তরুণের তালিকায় সিংড়ার তামিম

নাটোর জেলা প্রতিনিধি
  • Update Time : রবিবার, ২৩ অক্টোবর, ২০২২
  • ৯৯ Time View

প্রায় ১০০০ এর বেশী মনোনীত তরুণদের মধ্য থেকে শীর্ষ ১০০ প্রতিভাবান তরুণদের বাছাই করা হয়েছে। সমাজে তাদের অসামান্য অবদান এবং অনুপ্রেরণামূলক জীবনগল্পের কারণে তারা নির্বাচিত হয়েছেন।

নির্বাচিত ১০ তরুণ নিজ নিজ জায়গা থেকে দেশের জন্য, সমাজের জন্য ও তরুণদের নিয়ে কাজ করছে। এই ১০ জন হলেন সাদী মুহাম্মাদ তামিম(প্রতিস্ঠাতা সিংড়া স্টুডেন্টস ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন) মোঃ মোক্তার হোসেন( হেড অফ অপারেশন, জাহানারা ফাউন্ডেশন), ইসরাত শারমীন কেয়া (প্রতিষ্ঠাতা ও সভাপতি,বৃদ্ধি ফাউন্ডেশন), আহসানুল মাহবুব লাব্বী (প্রতিষ্ঠাতা, নিউজপেপার অলিম্পিয়াড), মোহাইমেনুল সোলাইমান নিকোলাস (কনটেন্ট টীম লিড, রিভার্স স্কুল), মুরশিদুল আলম ভূঁঞা (টিম ব্যর্থ),সাজিদ উর রশিদ(কনটেন্ট রাইটার, রিভার্স স্কুল), তালহা জুবায়ের, তাহমিনা আক্তার সুপ্তি (ফাউন্ডার অফ লাইট ফর লাইফ এন্ড প্রজেক্ট ফরচুন) এবং রাজু আহমেদ (প্রতিষ্ঠাতা,অ্যাওয়ার্নেস আর্মি যুব সংগঠন)।

দ্য এশিয়া ইয়াং ট্যালেন্ট এওয়ার্ডস মালয়েশিয়ার একটি প্রতিভা বৃদ্ধি এবং প্রবৃত্তি প্ল্যাটফর্ম ‘মনস্টা এশিয়া’ কর্তৃক আয়োজিত হয়। মনস্টা এশিয়া তরুণদের ব্যক্তিগত ও পেশাগত দক্ষতার প্রতিভা বিকাশ এবং আবিষ্কার করে। দ্য এশিয়া ইয়াং ট্যালেন্ট এওয়ার্ডস এর উদ্দেশ্য হলো প্রতিভাবান ১৮-৩০ বছর বয়সের তরুণদের স্বীকৃতি প্রদান করা যাদের প্রতিভা, গল্প ও কাজ সমাজের অন্যান্য মানুষদের সামাজিক কাজের প্রতি অনুপ্রাণিত এবং প্রভাবিত করে।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category