সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৫:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :
আগৈলঝাড়া রামশীল খাল থেকে নিখোঁজ হওয়া ১৮ মাসের বাঁচ্চার ভাসমান লাশ উদ্ধার নড়াইলে মাইজপাড়া ও কলোড়া ইউপি নির্বাচন-২০২৪ এর ভোটকেন্দ্র পরিদর্শন করলেন পুলিশ সুপার গরমে স্কুল বন্ধ রাখায় মত জনস্বাস্থ্য বিশেষজ্ঞদের নড়াইলে নবনির্মিত স্বাস্থ্য কমপ্লেক্সের ভবন উদ্বোধন করলেন: স্বাস্থ্যমন্ত্রী পবা সাব রেজিস্ট্রারের ঘুষ বানিজ্যের হাতিয়ার রনি-নাদিম সিন্ডিকেট এক পশলা বৃষ্টি চেয়ে কান্নায় ভেঙে পড়লেন শতাধিক মুসল্লি জাতির পিতার সমাধিতে ত্রাণ প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন প্রতিবন্ধীদের মূল ধারায় আনার প্রচেষ্টা আছে সরকারের : সমাজকল্যাণ মন্ত্রী দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান আন্তজার্তিক পর্যায়ে বাংলাদেশ পুলিশ আর্চারি ক্লাবের স্বর্ণ জয়

শিবচর উপজেলা যু্বলীগ নেতাকে কুপিয়ে টাকা ছিনতাই

মাদারীপুর প্রতিনিধি
  • Update Time : শুক্রবার, ২৩ সেপ্টেম্বর, ২০২২
  • ৬৪ Time View
মাদারীপুর জেলার শিবচর উপজেলা যুবলীগের ক্রীড়া সম্পাদক মো.আজাদ হাওলাদারকে কুপিয়ে ১লক্ষ ১০ হাজার টাকা ছিনিয়ে নিয়েছে ডাকাতদল।
শুক্রবার(২৩ সেপ্টেম্বর) ভোর চারটার দিকে এক্সপ্রেসওয়ের ভাঙ্গা উপজেলার পুলিয়া বাজার সংলগ্ন সড়কে এ ঘটনা ঘটে। আহত আজাদ হাওলাদারের বাড়ি উপজেলার উমেদপুর ইউনিয়নের পূর্ব কাঁচিকাটা গ্রামে।
তিনি তার বাড়ির একটি বিয়ের অনুষ্ঠানের জন্য মাছ কিনতে ভোরে ভাঙ্গা যাচ্ছিলেন। গুরুতর আহতাবস্থায় তাকে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এসময় ডাকাতদলের আক্রমনে আহত হয়েছে আরও দুইজন।
জানা গেছে, বাড়িতে বিয়ের অনুষ্ঠানের জন্য মাছ কিনতে অটোরিক্সা যোগে ভাঙ্গা যাচ্ছিলেন। এসময় তার সাথে স্থানীয় দুই মাছ বিক্রেতা এবং অটো চালক তার ভাই রকিব হাওলাদার ছিলেন। ভোর চারটার দিকে তাদের অটোরিক্সা পুলিয়া এলাকার কাছাকাছি গেলে ৮/১০ জনের ডাকাত দল পথ রোধ করে।
এসময় আজাদ হাওলাদারকে কুপিয়ে তার সাথে থাকা ১ লাখ দশ হাজার টাকা ছিনিয়ে নেয়। এছাড়া অটোতে থাকা বাকী তিনজনকেও পিটিয়ে জখম করে ডাকাতদল। পরে স্থানীয়দের সহযোগিতায় তাদের উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
ভুক্তভোগীর স্ত্রী নুরজাহান আজাদ বলেন,’বিয়ের অনুষ্ঠানের জন্য মাছ কিনতে গেলে সড়কে তাদের গতিরোধ করে ডাকাতদল। পরে কুপিয়ে টাকা ছিনতাই করে নিয়ে যায়। বর্তমানে তিনি চিকিৎসাধীন রয়েছেন। আমরা থানায় অভিযোগ দিয়েছি।’
শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো.মিরাজ হোসেন জানান,’খবর পেয়ে হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছিল। অভিযোগ পেয়েছি। প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।’

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category