সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০২:২৩ অপরাহ্ন
শিরোনাম :
আগৈলঝাড়া রামশীল খাল থেকে নিখোঁজ হওয়া ১৮ মাসের বাঁচ্চার ভাসমান লাশ উদ্ধার নড়াইলে মাইজপাড়া ও কলোড়া ইউপি নির্বাচন-২০২৪ এর ভোটকেন্দ্র পরিদর্শন করলেন পুলিশ সুপার গরমে স্কুল বন্ধ রাখায় মত জনস্বাস্থ্য বিশেষজ্ঞদের নড়াইলে নবনির্মিত স্বাস্থ্য কমপ্লেক্সের ভবন উদ্বোধন করলেন: স্বাস্থ্যমন্ত্রী পবা সাব রেজিস্ট্রারের ঘুষ বানিজ্যের হাতিয়ার রনি-নাদিম সিন্ডিকেট এক পশলা বৃষ্টি চেয়ে কান্নায় ভেঙে পড়লেন শতাধিক মুসল্লি জাতির পিতার সমাধিতে ত্রাণ প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন প্রতিবন্ধীদের মূল ধারায় আনার প্রচেষ্টা আছে সরকারের : সমাজকল্যাণ মন্ত্রী দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান আন্তজার্তিক পর্যায়ে বাংলাদেশ পুলিশ আর্চারি ক্লাবের স্বর্ণ জয়

হবিগঞ্জে গণঅধিকার পরিষদে অর্ধশতাধিক লোকের যোগদান!

নিজস্ব প্রতিবেদক
  • Update Time : সোমবার, ২০ জুন, ২০২২
  • ১৩৬ Time View

হবিগঞ্জে গন -অধিকার পরিষদে যোগ দান করেন সদর উপজেলার অর্ধশতাধিক লোক! গণ অধিকার পরিষদের কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহবায়ক সিনিয়র আইন জিবী এডভোকেট চৌধুরী আশরাফুল বারী নোমানকে ফুলেল শুভেচছা বিনিময় করে গন-অধিকার পরিষদে যোগদান করেছেন সদর উপজেলার গোপায়া ইউনিয়নের আলাপুর গ্রামের জুনাইদ খান এর নেতৃত্বে অর্ধশতাধিক যুবক! রবিবার (১৯জুন ২২)ইং সন্ধ্যা ৭ ঘঠিকায় হবিগঞ্জ শায়েস্তানগর অস্থায়ী কার্য্যালয়ে হবিগঞ্জ হবিগঞ্জ সদর উপজেলার গোপায়া ইউনিয়ন সহ বিভিন্ন এলাকার যুবক ‘ছাত্র পেশাজিবী’সহ অর্ধ শতাধিক লোক যোগদান করেন।

যোগদানকারী গণ হলেনঃ জুনাইদ খান,সাকিব আহমেদ, কদর আলী প্রমুখ! এ সময় উপস্থিত ছিলেন গনঅধিকার পরিষদের অন্যতম নেতা এডভোকেট আব্দুল মালেক হৃদয়, ও মীর দুলাল গণ অধিকার পরিষদের অন্যতম নেতা মোঃ হিরা মিয়া পেশাজিবী অধিকার পরিষদের যুগ্ন আহবায়ক শেখ মামুন আহমেদ আব্দুল হান্নান পাটোয়ারী! ছাত্র অধিকার পরিষদের সভাপতি রাসেল আহমেদ মেহেদী হাসান! চৌধুরী আশরাফুল বারী নোমান তিনি নেতাকর্মী দের উদ্দেশ্য বলেন গণ-অধিকার পরিষদে আজকের যোগদান এ শতাধিক যুবক’ দের উপস্থিত হয়েছেন।

প্রতি দিন ই নতুন নতুন এলাকা থেকে গন অধিকার পরিষদে যোগদান করেছেন। সবাই মিলে যদি একসাথে কাজ করি তাহলে এই দেশকে অন্ধকার ও ফ্যাসিস্ট সরকারের হাত থেকে রক্ষা করতে পারব ইনশাআল্লাহ! তিনি আরো বলেন, ‘গণ-অধিকার পরিষদ সবার জন্য উন্মুক্ত, এই দলে যেকোনো লোক গণতান্ত্রিকভাবে সর্বোচ্চ পদ পর্যন্ত অসীন হতে পারবেন।

কারণ এখানে পূর্ণ গণতান্ত্রিক চর্চা আছে বহমান রয়েছে! ইতোমধ্যেই আপনারা দেখেছেন। যে কারণে গণ-অধিকার পরিষদে জনগণের আগমনের একটা স্রোত তৈরি হয়েছে, এই আগমনের জোয়ার দিন দিন আরো বৃদ্ধি পাবে। ‘দেশ এখন একটা গভীর সংকটে। দেশকে এ সংকট থেকে উত্তরণে সবাইকে যার যার জায়গা থেকে কাজ করতে হবে।!

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category