সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৯:২৩ অপরাহ্ন
শিরোনাম :
আগৈলঝাড়া রামশীল খাল থেকে নিখোঁজ হওয়া ১৮ মাসের বাঁচ্চার ভাসমান লাশ উদ্ধার নড়াইলে মাইজপাড়া ও কলোড়া ইউপি নির্বাচন-২০২৪ এর ভোটকেন্দ্র পরিদর্শন করলেন পুলিশ সুপার গরমে স্কুল বন্ধ রাখায় মত জনস্বাস্থ্য বিশেষজ্ঞদের নড়াইলে নবনির্মিত স্বাস্থ্য কমপ্লেক্সের ভবন উদ্বোধন করলেন: স্বাস্থ্যমন্ত্রী পবা সাব রেজিস্ট্রারের ঘুষ বানিজ্যের হাতিয়ার রনি-নাদিম সিন্ডিকেট এক পশলা বৃষ্টি চেয়ে কান্নায় ভেঙে পড়লেন শতাধিক মুসল্লি জাতির পিতার সমাধিতে ত্রাণ প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন প্রতিবন্ধীদের মূল ধারায় আনার প্রচেষ্টা আছে সরকারের : সমাজকল্যাণ মন্ত্রী দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান আন্তজার্তিক পর্যায়ে বাংলাদেশ পুলিশ আর্চারি ক্লাবের স্বর্ণ জয়

আশুলিয়ার জামগড়ায় কথিত নেতার বাড়িতে অবৈধ গ্যাস সংযোগ

শাহাদাৎ হোসেন সরকার
  • Update Time : রবিবার, ১২ জুন, ২০২২
  • ৩২৪ Time View

সরকারি সম্পদ ভোগ ও তিতাস গ্যাস ডিস লাইনের সংযোগ যেন কিছু কথিত লোকদের নেতা হওয়ার মুল কারন, নেতার খাতায় নাম লিখলেই সরকারি সম্পদ অবৈধ ভাবে ব্যবহার ঝুট ব্যবসা ও ডিস লাইনের সংযোগ দিয়ে অর্থহাতিয়ে নেওয়ার একটি আদি কৌশল মাত্র।

আশুলিয়ার জামগড়া গফুর মন্ডল স্কুল এলাকায় সরজমিনে গেলে দেখা যায় কথিত নেতা জয়নাল আবেদীন (৩৭) পিতা দারোগ আলী, ও মোখলেসুর রহমান নামে দুই কথিত ব্যক্তি নেতা পরিচয়ের আড়ালে সরকারি সম্পদ তিতাস গ্যাস অবৈধ ভাবে ব্যবহার ও সংযোগ এবং ডিস লাইন সংযোগের ব্যবসা করে আসছে।

খোঁজ নিয়ে জানা যায় এরা একসময় রাজনীতি করলেও এখন তাদের কোন পদ পদবী বা কোন স্থানে সদস্য পদও নেই। এরা শুধু নামে নেতা সেজে দীর্ঘদিন যাবৎ এই এলাকায় নিজেদের বহুতল ভবন বাড়ি সহ একাধিক বাড়িতে অবৈধ ভাবে গ্যাস সংযোগ ও ডিস লাইনেরসংযোগ দিয়ে হাতিয়ে নিচ্ছে প্রতি মাসে লক্ষ লক্ষ টাকা।

এলাকাবাসী জানান মোখলেস ও জয়নাল এক সময় ছাত্র লীগ করতো বলে শুনেছি বর্তমানে তারা কি রাজনীতি করে কিনা জানিনা, তবে বর্তমান যুবলীগ কমিটিতে যোগদানের জন্য চেষ্টা করছে। এদের নেতৃত্বে তাদের বাড়ি সহ এই পুরো এলাকায় রয়েছে অবৈধ ভাবে গ্যাস সংযোগ। এদিকে যুবলীগে যোগাদান হওয়ার আগেই ফেইসবুক স্টাটাস কে কেন্দ্র করে আধিপত্য বিস্তার করার জন্য গত ১০/০৬/২২ ইং তারিখ শুক্রবার দুপুরে এলাকায় আতংক ছড়িয়ে, রনি নামে এক আওয়ামী লীগ নেতার বাড়িতে হামলা চালিয়ে তিন লক্ষ টাকা লুট করা সহ তাকে মারধর করেছে , এবিষয়ে আশুলিয়া থানায় অভিযোগ করেছে ভুক্তভোগী রনি আহমেদ ।

অন্য দিকে ১১/০৬/২২ ইং তারিখ আওয়ামী সেচ্ছাসেবক লীগ নেতা সুমন মীরের বিরুদ্ধে জয়নাল ও মোখলেস তাদের ব্যক্তি গত ফেইবসকে ডিস লাইনের তার কাটার মিথ্যা অপপ্রচার চালায় । এদের সকল মিথ্যা অপপ্রচারের বিরুদ্বে সুমন মীর জামগড়ায় তার নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলন করে তিব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

এবিষয়ে ইয়ারপুর ইউনিয়ন আঃলীগের সভাপতি মজিবুর রহমান সাহেদ উক্ত ঘটনার তিব্র নিন্দা জানিয়েছেন। এবং দলীয় ভাবে উক্ত বিষয়ে ব্যবস্থা গ্রহণ করবেন বলে জানিয়েছেন তিনি।

উক্ত বিষয়ে সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্টিবিশন কোম্পানির প্রকৌশলী আবু সাদাৎ মোহাম্মদ সায়েম গণকন্ঠ কে বলেন অবৈধ ভাবে নেয়া গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করার পক্রিয়া চলমান রয়েছে পর্যায়ক্রমে সকল সংযোগ বিচ্ছিন্ন করা সহ সংযোগ কারিদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category