সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০২:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :
আগৈলঝাড়া রামশীল খাল থেকে নিখোঁজ হওয়া ১৮ মাসের বাঁচ্চার ভাসমান লাশ উদ্ধার নড়াইলে মাইজপাড়া ও কলোড়া ইউপি নির্বাচন-২০২৪ এর ভোটকেন্দ্র পরিদর্শন করলেন পুলিশ সুপার গরমে স্কুল বন্ধ রাখায় মত জনস্বাস্থ্য বিশেষজ্ঞদের নড়াইলে নবনির্মিত স্বাস্থ্য কমপ্লেক্সের ভবন উদ্বোধন করলেন: স্বাস্থ্যমন্ত্রী পবা সাব রেজিস্ট্রারের ঘুষ বানিজ্যের হাতিয়ার রনি-নাদিম সিন্ডিকেট এক পশলা বৃষ্টি চেয়ে কান্নায় ভেঙে পড়লেন শতাধিক মুসল্লি জাতির পিতার সমাধিতে ত্রাণ প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন প্রতিবন্ধীদের মূল ধারায় আনার প্রচেষ্টা আছে সরকারের : সমাজকল্যাণ মন্ত্রী দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান আন্তজার্তিক পর্যায়ে বাংলাদেশ পুলিশ আর্চারি ক্লাবের স্বর্ণ জয়

কাশিয়ানীতে আম কুড়াতে বেরিয়ে গাড়ি চাপায় প্রাণ গেলো বৃদ্ধার!

পরশ উজির কাশিয়ানী প্রতিনিধি
  • Update Time : রবিবার, ১২ জুন, ২০২২
  • ১০৬ Time View

গোপালগঞ্জের কাশিয়ানীতে বাড়ি থেকে আম কুড়াতে বেরিয়ে গাড়ি চাপায় হামিদা বেগম (৮৫) নামে এক বৃদ্ধা নিহত হয়েছেন। আজ রবিবার (১২ জুন) সকালে ঢাকা-খুলনা মহাসড়কের রাতইল হর্টিকালচারের কাছে এ দূর্ঘটনা ঘটে।

কাশিয়ানীর ভাটিয়াপাড়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ আবু নাঈম মোহাম্মদ মোফাজ্জেল হক দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন। নিহত হামিদা বেগম কাশিয়ানী উপজেলার পশ্চিম রাতইল গ্রামের মৃত ইসরাফিল মোল্লার স্ত্রী।

আবু নাঈম মোহাম্মদ মোফাজ্জেল হক জানান, নিহত হামিদা বেগম আম কুড়াতে গিয়ে ঢাকা-খুলনা মহাসড়ক পার হচ্ছিলেন। এসময় দ্রুতগামী আজ্ঞাত একটি গাড়ি তাকে চাপা দিলে ঘটনাস্থলে তিনি নিহত হন। পরে খবর পেয়ে পরিবারের লোকজন মরদেহ উদ্ধার করে বাড়ীতে নিয়ে যায়। আমরা খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category