রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১২:০১ অপরাহ্ন
শিরোনাম :
গরমে স্কুল বন্ধ রাখায় মত জনস্বাস্থ্য বিশেষজ্ঞদের নড়াইলে নবনির্মিত স্বাস্থ্য কমপ্লেক্সের ভবন উদ্বোধন করলেন: স্বাস্থ্যমন্ত্রী পবা সাব রেজিস্ট্রারের ঘুষ বানিজ্যের হাতিয়ার রনি-নাদিম সিন্ডিকেট এক পশলা বৃষ্টি চেয়ে কান্নায় ভেঙে পড়লেন শতাধিক মুসল্লি জাতির পিতার সমাধিতে ত্রাণ প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন প্রতিবন্ধীদের মূল ধারায় আনার প্রচেষ্টা আছে সরকারের : সমাজকল্যাণ মন্ত্রী দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান আন্তজার্তিক পর্যায়ে বাংলাদেশ পুলিশ আর্চারি ক্লাবের স্বর্ণ জয় কিশোর গ্যাং এর প্রধান ডাকাতি মামলার আসামী গ্রেফতারের নিউজ করায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা মির্জাপুরে আল-হিদায়াহ সংগঠনের উদ্যোগে ভেঙ্গে যাওয়া ব্রীজ সংস্কার

মিথ্যা বানানোয়াট বক্তব্যের প্রতিবাদে সংবাদ সম্মেলনে সুমন মীর

Reporter Name
  • Update Time : রবিবার, ১২ জুন, ২০২২
  • ১৫৩ Time View

আশুলিয়ার জামগড়া গফুর মন্ডল স্কুল এলাকার মোখলেস ও জয়নাল এর মিথ্যা অপপ্রচারের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করলেন সেচ্চাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডিস ও ইন্টারনেট ব্যবসায়ী সুমন মীর।

শনিবার ১১/০৬/২০২২ ইং তারিখ আশুলিয়ার জামগড়া নিজ কার্যালয়ে সুমন মীর উক্ত সংবাদ সম্মেলনে বলেন স্বাধীনতার বিপক্ষে কিছু অপশক্তি মানুষকে জিম্মি করে ব্যবসা করছে জয়নাল ও মোকলেস নামক দুই ব্যক্তি। তারা ফেসবুকে একটি ভিডিও ছাড়ে যে ভিডিওতে দেখা যায় কিছু লোক চলাফেরা করছে এবং সে তার একটি ডিসের লাইনের নোট দেখাচ্ছে।

যে লাইন কেটে দিছে কিন্তু আপনারা লক্ষ্য করবেন ডিসের লাইনের কানেক্টরের মধ্যে তার ঠিকি লাগানো ফেসবুকের ভিডিওর মধ্যে দাবি করে তার লাইন নাকি কেটে দেওয়া হইছে লাইন কাটলে এখন তার লাইন কি ভাবে চলমান থাকে। তার ভিডিও দিয়ে সে প্রমাণ করে সে মিথ্যা কথা বলছে আমরা করোনাকালীন সময় ডিস ইন্টারনেট ফ্রি করে দেই যাতে মানুষ ঘরে থাকতে পারে আমাদের শিল্প এলাকা এখনো অনেক অসহায় মানুষ আছে যাদেরকে বিনা পয়সায় আমরা সার্ভিস দিয়ে থাকি।

জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে এখন তারা আমাদেরকে সার্ভিস দিতে দিবেনা বলে পায়তারা চালিয়ে যাচ্ছে। এলাকা বাসী বলেন এবিষয়ে রনি নামের এক ব্যক্তি কে জয়নাল মোকলেস সহ প্রায় ২০/২৫ জন লোক নিয়ে তার বাসায় ঢুকে মারধর করে তিন লক্ষ্যটাকাও নিয়ে গেছে বলে জানা যায়, এযেন শাক দিয়ে মাছ ঢাকার মত পরিকল্পনা করেছে জয়নাল ও মোখলেছ।

স্বাধীন বাংলাদেশের স্বাধীন নাগরিক হিসেবে আমি ব্যবসা করতে পারি মানুষ আমার থেকে লাইন নিলে আমার কি অপরাধ কেন আমি লাইন দিতে পারব না কেন তারা সাধারণ মানুষকে জিম্মি করে রাখবে এই প্রশ্ন আমি রেখে গেলাম প্রতিটি সচেতন নাগরিকের কাছে। এবিষয়ে উক্ত বক্তব্যের তিব্র নিন্দা ও প্রতিবাদও জানান তিনি।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category