বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৮:২১ পূর্বাহ্ন
শিরোনাম :
এআই ব্যবহার করে যেভাবে ফ্রিতে ছবি-ভিডিও এডিট করবেন ইনস্টাগ্রামে ভিডিও এডিটিংয়ে যেসব অ্যাপ ব্যবহার করবেন মাধ্যমিক বিদ্যালয় খোলা নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী ঢাকা মহানগর দক্ষিণ আ.লীগের দপ্তর সম্পাদক রিয়াজকে শোকজ ঝিনাইদহ-১ উপনির্বাচন : আ.লীগের মনোনয়ন কিনলেন ২৫ জন মসজিদ পরিষ্কার করছিলেন ইমাম, পুকুরে ডুবে ২ সন্তানের মৃত্যু ফরিদপুরে ২ সমবায় কর্মকর্তার অনিয়ম ও দুর্নীতির অভিযোগ আগৈলঝাড়া রামশীল খাল থেকে নিখোঁজ হওয়া ১৮ মাসের বাঁচ্চার ভাসমান লাশ উদ্ধার নড়াইলে মাইজপাড়া ও কলোড়া ইউপি নির্বাচন-২০২৪ এর ভোটকেন্দ্র পরিদর্শন করলেন পুলিশ সুপার গরমে স্কুল বন্ধ রাখায় মত জনস্বাস্থ্য বিশেষজ্ঞদের

নলডাঙ্গায় খাজুরা ইউনিয়ন পরিষদের ২২-২৩ অর্থবছরের উন্মুক্ত বাজেট সভা

 মোঃ জামিল হায়দার (জনি) নাটোর জেলা প্রতিনিধি
  • Update Time : সোমবার, ৩০ মে, ২০২২
  • ২১৬ Time View

নাটোরের নলডাঙ্গা উপজেলার ৩ নং খাজুরা ইউনিয়ন পরিষদের ২০২২-২০২৩ অর্থবছরে উন্মুক্ত বাজেট ঘোষণা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৩০ মে) সকাল ১০ টায় ইউনিয়ন পরিষদের আয়োজনে ইউনিয়ন পরিষদ চত্বরে ইউনিয়ন সচিব সাইফুল ইসলামের সঞ্চালনায় উন্মুক্ত বাজেট সভা অনুষ্ঠিত হয়।

ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সোহরাব হোসেনের সভাপতিত্বে উন্মুক্ত বাজেট সভা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নলডাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা সুখময় সরকার। স্বাস্থ্য, সেবা, শিক্ষা ও ভৌত অবকাঠামোকে গুরুত্ব দিয়ে ২২-২৩ অর্থ বছরে সর্বমোট রাজস্ব আয় ৩৮,০৬,৭৭১ টাকা এবং সর্বমোট রাজস্ব ব্যয় ৩৭,৭৯,৬০০ টাকা ও উদ্বৃত্ত ২৭,১৭১ টাকা ধরে খসড়া বাজেট ঘোষণা করেন এবং তিনি বলেন উন্নয়ন প্রক্রিয়ায় অগ্রাধিকার নির্ণয়, নীতি প্রণয়ন এবং সম্পদ সংগ্রহ ও বন্টনের ক্ষেত্রে জনগণের সক্রিয় অংশগ্রহণ ও মতামত প্রদানের বিষয়টি নিশ্চিত করা অত্যন্ত প্রয়োজন।

তারই ধারাবাহিকতায় খাজুরা ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে উন্নয়নে জনগণের অংশ গ্রহণ নিশ্চিত করার লক্ষে ওয়ার্ড সভা, প্রাক বাজেট, আলোচনা সভা এবং উন্মুক্ত বাজেট ঘোষণার মাধ্যমে সবার নিকট আমাদের কাজের স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করতে চাই।

উক্ত অনুষ্ঠানে অন্যোর মধ্যে উপস্থিত ছিলেন, খাজুরা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান আলহাজ্ব খলিলুর রহমান, ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ও ইউঃপি সদস্য আমজাদ হোসেন মুন্টু,খাজুরা দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক জাহাঙ্গীর আলম সহ ইউনিয়ন পরিষদের সকল ইউপি সদস্য,স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সাংবাদিকবৃন্দ। উক্ত উন্মুক্ত বাজেট ঘোষণা করেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহরাব হোসেন।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category