বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৮:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
এআই ব্যবহার করে যেভাবে ফ্রিতে ছবি-ভিডিও এডিট করবেন ইনস্টাগ্রামে ভিডিও এডিটিংয়ে যেসব অ্যাপ ব্যবহার করবেন মাধ্যমিক বিদ্যালয় খোলা নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী ঢাকা মহানগর দক্ষিণ আ.লীগের দপ্তর সম্পাদক রিয়াজকে শোকজ ঝিনাইদহ-১ উপনির্বাচন : আ.লীগের মনোনয়ন কিনলেন ২৫ জন মসজিদ পরিষ্কার করছিলেন ইমাম, পুকুরে ডুবে ২ সন্তানের মৃত্যু ফরিদপুরে ২ সমবায় কর্মকর্তার অনিয়ম ও দুর্নীতির অভিযোগ আগৈলঝাড়া রামশীল খাল থেকে নিখোঁজ হওয়া ১৮ মাসের বাঁচ্চার ভাসমান লাশ উদ্ধার নড়াইলে মাইজপাড়া ও কলোড়া ইউপি নির্বাচন-২০২৪ এর ভোটকেন্দ্র পরিদর্শন করলেন পুলিশ সুপার গরমে স্কুল বন্ধ রাখায় মত জনস্বাস্থ্য বিশেষজ্ঞদের

জামালপুর জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের আয়োজনে উঠান বৈঠক

ডা. আজাদ খান, জামালপুর জেলা প্রতিনিধি
  • Update Time : মঙ্গলবার, ২৪ মে, ২০২২
  • ১৫৩ Time View
অদ্য মঙ্গলবার (২৪ মে) জামালপুর সদর উপজেলার দিগপাইত ইউনিয়নের রঘুনাথপুর দিঘুলী গ্রামের পুরুষ দলের সাথে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।
আয়োজনেঃ জামালপুর জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়। সার্বিক সহযোগিতায়ঃ পাথফাইন্ডার ইন্টারন্যাশনাল সুখী জীবন প্রকল্প। উঠান বৈঠকের আলোচনায় অংশগ্রহণ করেন- মোস্তাফিজুর রহমান, জেলা কর্মসূচী কর্মকর্তা সুখী জীবন, মিজানুর রহমান, পরিবার পরিকল্পনা পরিদর্শক, মোঃ খোরশেদ আলম, নির্বাহী পরিচালক, সূর্য তোরণ সমাজ সেবা সংস্থা, আদর্শ বটতলা, জামালপুর, মোঃ মাসুদ রানা, কো- ক্যাপ্টেন ক্লিন রিভার বাংলাদেশ, জহুরুল ইসলাম, জেলা সদস্য ক্লিন রিভার বাংলাদেশ, জামালপুর।
উক্ত উঠোন বৈঠকে আরো উপস্থিত ছিলেন আঃ রশিদ, প্রধান শিক্ষক, পশ্চিমপাড় দিঘুলী সরকারি প্রাথমিক বিদ্যালয়, আব্দুল মোতালেব, সাবেক ইউপি সদস্য ১নং ওয়ার্ড, ১৪ নং দিগপাইত ইউনিয়ন পরিষদ সহ পরিবারের পুরুষ সদস্য গন সক্রিয়ভাবে অংশগ্রহণ করেন।
উঠোন বৈঠকে গর্ভবতী মায়েদের স্বাস্থ্যসেবা ও নিরাপদ প্রসব সেবার জন্য ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র এবং মা ও শিশু কল্যাণ কেন্দ্রে প্রেরনের জন্য উদ্বুদ্ধ করা হয়। এ ছাড়া প্রসব পরবর্তী পরিবার পরিকল্পনা বিষয়ক আলোচনা করা হয়।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category