রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৭:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
আগৈলঝাড়া রামশীল খাল থেকে নিখোঁজ হওয়া ১৮ মাসের বাঁচ্চার ভাসমান লাশ উদ্ধার নড়াইলে মাইজপাড়া ও কলোড়া ইউপি নির্বাচন-২০২৪ এর ভোটকেন্দ্র পরিদর্শন করলেন পুলিশ সুপার গরমে স্কুল বন্ধ রাখায় মত জনস্বাস্থ্য বিশেষজ্ঞদের নড়াইলে নবনির্মিত স্বাস্থ্য কমপ্লেক্সের ভবন উদ্বোধন করলেন: স্বাস্থ্যমন্ত্রী পবা সাব রেজিস্ট্রারের ঘুষ বানিজ্যের হাতিয়ার রনি-নাদিম সিন্ডিকেট এক পশলা বৃষ্টি চেয়ে কান্নায় ভেঙে পড়লেন শতাধিক মুসল্লি জাতির পিতার সমাধিতে ত্রাণ প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন প্রতিবন্ধীদের মূল ধারায় আনার প্রচেষ্টা আছে সরকারের : সমাজকল্যাণ মন্ত্রী দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান আন্তজার্তিক পর্যায়ে বাংলাদেশ পুলিশ আর্চারি ক্লাবের স্বর্ণ জয়

কোটালীপাড়ায় স্কুল ছাত্রীকে প্রেম প্রস্তাব দেওয়ায় লাইব্রেয়ানের শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল

আবু নাইম শাহ, স্টাফ রিপোটার
  • Update Time : বৃহস্পতিবার, ২৮ এপ্রিল, ২০২২
  • ২০৪ Time View

গোপালগঞ্জের কোটালীপাড়ায় পোলসাইর ত্রি- পল্লি উচ্চবিদ্যালয়ের অষ্টম শ্রেনির এক স্কুল ছাত্রীকে চিঠি লিখে প্রেম প্রস্তাব দেওয়ায় লাইব্রেয়ানের বিরুদ্ধে শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল করেছে স্হানীয় জনতা।

ঘটনাটি ঘটেছে উপজেলার পোলশাইর গ্রামে। এঘটনায় ওই বিদ্যালয় থেকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। আজ সরেজমিনে গেলে ওই স্কুল ছাত্রীর ঠাকুরমা সাংবাদিকদের বলেন আমার নাতীনকে বিদ্যালয়ের লাইব্রেয়ান পলাশ বৈড়াগী চিঠি লিখে প্রেম প্রস্তাব দেয় এবং বিভিন্ন ভাবে উত্যাক্ত করে আসছিল।

ঘটনাটি নাতীন আমাদের বাড়ি এসে পরিবারের কাছে জানায় বিষয়টি এলাকায় জানাজানি হয়ে গেলে স্হানীয়রা লাইব্রেয়ান পলাশ বৈড়াগীর শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল করে আমরা ঘটনাটি বিদ্যালয়ের প্রধান শিক্ষককে জানালে প্রধান শিক্ষক তার বিরুদ্ধে ব্যাবস্হা গ্রহন করবে বলে জানান।

ওই স্কুল ছাত্রী স্হানীয় একটি মোবাইল নাম্বারে দেওয়া সাক্ষাতকারে বলেন আমি ঘটনার দিন রাতে বিদ্যালয়ে প্রাইভেট পড়তে গেলে লাইব্রেয়ান পলাশ বৈড়াগী আমার খাতায় চিঠি লিখে প্রেম প্রস্তাব দেয় এবং চিঠিতে লিখে রাখে যে আমি তোর জন্য পাঁচ শত টাকা দুই-ডজন কলম দুইটা ওড়না এবং একটা থ্রীপিচ কিনে রেখেছি দিতে পারছিনা,তুই আমার কথা সুনলেই দিব, আমি তোকে ভালোবাসি।

এর পর বিষয়টি আমি প্রথমে স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি হিমাংশু কুমার পান্ডেকে জানালে সে বলেন এটা তোর স্কুলের ব্যাপার আগে প্রধান শিক্ষককে যানাও তার পর আমি দেখবো। একথা বলার পরের দিন সভাপতি হিমাংশু কুমার পান্ডে ভারতে চলে যান।

এঘটনার পর থেকে লাইব্রেয়ান পলাশ বৈড়াগী পলাতক রয়েছে, এব্যাপারে বক্তব্য পাওয়ার জন্য বাড়িতে গিয়ে তাকে পাওয়া যায়নি। ওই ওয়ার্ডের ইউপি সদস্য সঞ্জিত বালা বলেন সুনেছি পোলসাইর ত্রী- পল্লি উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির এক ছাত্রীকে খাতায় চিঠি লিখে প্রেম প্রস্তাব দিয়ে বিভিন্ন ভাবে উত্যাক্ত করে আসছিল লাইব্রেয়ান পলাশ বৈড়াগী, বিষয়টি নিয়ে স্হানীয় লোকজন বিক্ষোভ মিছিল করার পর তাকে বহিস্কার করা হয়েছে।

এব্যাপারে পোলসাইর ত্রী- পল্লি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রঘুপতি বৈড়াগীর বক্তব্য পাওয়ার জন্য তার মুঠো ফোনে কল করে ও তার বাড়ি গিয়ে তাকে পাওয়া যায়নি।

পোলসাইর ত্রী- পল্লি উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি দয়াল চন্দ্র বিশ্বাস বলেন লোকমুখে সুনেছি যে বিদ্যালয়ের অষ্টম শ্রেনীর এক ছাত্রীকে লাইব্রেয়ান পলাশ বৈড়াগী নাকি চিঠি লিখে প্রেম প্রস্তাব দিয়ে উত্যাক্ত করে আসছিল এর প্রতিবাদে স্হানীয় জনতা বিক্ষোভ মিছিল করেছে।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category