বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১২:০৫ পূর্বাহ্ন

ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে বঙ্গবন্ধুর সমাধিতে গোপালগঞ্জ জেলা প্রশাসনের শ্রদ্ধা

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জ প্রতিনিধি
  • Update Time : রবিবার, ১৭ এপ্রিল, ২০২২
  • ১৪১ Time View

১৭ই এপ্রিল ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন গোপালগঞ্জ জেলা প্রশাসন।

গোপালগঞ্জ জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট শাহিদা সুলতানা আজ রোববার সকালে টুঙ্গিপাড়ায় পৌঁছে তিনি জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দদের সাথে নিয়ে বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন।

পরে পবিত্র ফাতেহা ও দুরুদ পাঠ শেষে তিনি মহান মুক্তিযুদ্ধে নিহত সকল শহীদের, প্রয়াত চার নেতা, ‘৭৫-এর ১৫ আগস্ট বঙ্গবন্ধু ও তাঁর পরিবারে নিহত সকল শহীদের রুহের মাগফিরাত কামনায়, বঙ্গবন্ধুর সুযোগ্য তনয়া, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন।

এ সময় অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) মো. ইকবাল হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক মো. উসমান গনি, অতিরিক্ত জেলা প্রশাসক মো. রাশেদুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক মোছা. নাজমুন নাহার, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মহসিন উদ্দিন, সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মিলন সাহা সহ জেলা প্রশাসনের অন্যান্য নির্বাহী ম্যাজিস্ট্রেট, টুঙ্গিপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা একেএম হেদায়েতুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) দেদারুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category