সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৭:৫২ অপরাহ্ন
শিরোনাম :
আগৈলঝাড়া রামশীল খাল থেকে নিখোঁজ হওয়া ১৮ মাসের বাঁচ্চার ভাসমান লাশ উদ্ধার নড়াইলে মাইজপাড়া ও কলোড়া ইউপি নির্বাচন-২০২৪ এর ভোটকেন্দ্র পরিদর্শন করলেন পুলিশ সুপার গরমে স্কুল বন্ধ রাখায় মত জনস্বাস্থ্য বিশেষজ্ঞদের নড়াইলে নবনির্মিত স্বাস্থ্য কমপ্লেক্সের ভবন উদ্বোধন করলেন: স্বাস্থ্যমন্ত্রী পবা সাব রেজিস্ট্রারের ঘুষ বানিজ্যের হাতিয়ার রনি-নাদিম সিন্ডিকেট এক পশলা বৃষ্টি চেয়ে কান্নায় ভেঙে পড়লেন শতাধিক মুসল্লি জাতির পিতার সমাধিতে ত্রাণ প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন প্রতিবন্ধীদের মূল ধারায় আনার প্রচেষ্টা আছে সরকারের : সমাজকল্যাণ মন্ত্রী দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান আন্তজার্তিক পর্যায়ে বাংলাদেশ পুলিশ আর্চারি ক্লাবের স্বর্ণ জয়

শ্রীমঙ্গলে নববর্ষের র‌্যালি ও কৃষি যন্ত্রের প্রণোদনা বিতরণ সম্পন্ন

মো.আব্দুল্লাহ আল যোবায়ের ( মৌলভীবাজার ) প্রতিনিধি
  • Update Time : বৃহস্পতিবার, ১৪ এপ্রিল, ২০২২
  • ১২০ Time View

মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলায় কৃষি পুর্নবাসন ও বাস্তবায়ন কমিটির আয়োজনে খরিপ-১ ২০২২ মৌসুমে আউশ উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে প্রণোদনা কর্মসূচির আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ এবং উন্নয়ন সহায়তা কার্যক্রমের আওতায় কৃষি যন্ত্র বিতরণ শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৪ই এপ্রিল) সকাল ১১ ঘটিকায় শ্রীমঙ্গল উপজেলা পরিষদের মাঠে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার-৪ আসনের সংসদ সদস্য ও অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় কমিটির বাংলাদেশ জাতীয় সংসদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব উপাধ্যক্ষ ড.মো.আব্দুস শহীদ এম.পি।

এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নজরুল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ভানুলাল রায়, কৃষি অফিসার মোনালিসা আক্তার সুইটি সহ উপজেলার বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধি সহ প্রমুখ।

উল্লেখযোগ্য যে, এর আগে সকালে শ্রীমঙ্গল উপজেলা প্রশাসনের আয়োজনে পহেলা বৈশাখ ও বাংলা নববর্ষ ১৪২৯ বঙ্গাব্দ উদযাপন উপলক্ষে এক বর্ণাঢ্য র‌্যালির আয়োজন করা হয়। এতে উপস্থিত ছিলেন বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, রাজনৈতিক ও সুশীল সমাজের দায়িত্বশীল নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category