বুধবার, ১৫ মে ২০২৪, ০১:২০ অপরাহ্ন

ঢাকার সাভারে অসহায় ও দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

সাভার প্রতিনিধি মোঃ নাসিম খাঁন
  • Update Time : সোমবার, ১১ এপ্রিল, ২০২২
  • ৮০ Time View
অসহায়, দুস্থ, প্রতিবন্ধী মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সিনিয়র প্রেসিডিয়াম সদস্য আলহাজ্ব আবু আহমেদ নাসীম পাভেল।
সোমবার (১১ এপ্রিল) দুপুরে সাভার বাজার বাসষ্ট্যান্ড এলাকায় প্রায় আড়াই হাজার অসহায় মানুষের মাঝে এই খাদ্র সামগ্রী বিতরণ করেন কেন্দ্রীয় যুবলীগ। বিনামুল্যে তিন কেজি চাউল, এক কেজি ছোলা, এক কেজি ডাল, এক কেজি চিনি, এক কেজি ও খেজুর পেয়ে দুস্থ মানুষেরা হাসিমুখে বাড়ি ফিরে যায়।
খাদ্র সামগ্রী বিতরণ কালে আলহাজ্ব আবু আহমেদ নাসীম পাভেল সাংবাদিকদের বলেন, এই রাজপথেই আমার জন্ম রাজপথেই আমার বেড়ে উঠা এই রাজপথেই একদিন মিশে যাব।
এই মানুষই আজকের পাভেল তৈরি করেছে এই মানুষ আমার পরিবারের অংশ এবং এই মানুষই আমার অক্সিজেন।এই মানুষের সাথে আমি না থাকতে পারলে আমার রাজনীতিটাই বৃথা হয়ে যাবে।
রাজনীতিকে আমি এবাদতের অঙ্গ মনে করি। প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনাসহ সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনা করেন এই কেন্দ্রীয় যুবলীগ নেতা।
এসময় ঢাকা জেলা যুবলীগের সাবেক স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আবু আহম্মেদ তৌফিক প্রবালসহ যুবলীগের জেলা, উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category