রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:০১ পূর্বাহ্ন
শিরোনাম :
গরমে স্কুল বন্ধ রাখায় মত জনস্বাস্থ্য বিশেষজ্ঞদের নড়াইলে নবনির্মিত স্বাস্থ্য কমপ্লেক্সের ভবন উদ্বোধন করলেন: স্বাস্থ্যমন্ত্রী পবা সাব রেজিস্ট্রারের ঘুষ বানিজ্যের হাতিয়ার রনি-নাদিম সিন্ডিকেট এক পশলা বৃষ্টি চেয়ে কান্নায় ভেঙে পড়লেন শতাধিক মুসল্লি জাতির পিতার সমাধিতে ত্রাণ প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন প্রতিবন্ধীদের মূল ধারায় আনার প্রচেষ্টা আছে সরকারের : সমাজকল্যাণ মন্ত্রী দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান আন্তজার্তিক পর্যায়ে বাংলাদেশ পুলিশ আর্চারি ক্লাবের স্বর্ণ জয় কিশোর গ্যাং এর প্রধান ডাকাতি মামলার আসামী গ্রেফতারের নিউজ করায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা মির্জাপুরে আল-হিদায়াহ সংগঠনের উদ্যোগে ভেঙ্গে যাওয়া ব্রীজ সংস্কার

বঙ্গবন্ধু কাপ আন্তর্জাতিক কাবাডি প্রতিযোগিতায় কেনিয়াকে পরাজিত করে শিরোপা জিতলো বাংলাদেশ

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জ প্রতিনিধি
  • Update Time : শুক্রবার, ২৫ মার্চ, ২০২২
  • ১১৭ Time View

বঙ্গবন্ধু কাপ আন্তর্জাতিক কাবাডি টুর্ণামেন্ট -২০২২ এর ফাইনাল খেলায় কেনিয়াকে পরাজিত করে বিজয়ী হয়েছে স্বাগতিক বাংলাদেশ। এবছর প্রতিযোগিতার দ্বিতীয় আসরেও শিরোপা অক্ষুন্ন রেখেছে বাংলার টাইগাররা।

বৃহস্পতিবার (২৪ মার্চ) বিকাল ৫টায় রাজধানীর পল্টনস্থ “শহীদ নূর হোসেন” স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনাল ম্যাচে শ্বাসরুদ্ধকর লড়াইয়ে কেনিয়াকে ৩৪–৩১ পয়েন্টে হারিয়ে দ্বিতীয় আসরে শিরোপা জিতেছে বাংলাদেশ।

গতবারও এই কেনিয়াকে হারিয়ে প্রথম আসরে শিরোপা জিতেছিলেন লাল সবুজের দলটি। এর আগে বাংলাদেশ গ্রুপ পর্বে শ্রীলঙ্কা, মালয়েশিয়া ও ইংল্যান্ডকে পরাজিত করে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে সেমিফাইনালে ওঠে।

এরপর সেমিতে ইরাককে পরাজিত করে ফাইনালে কেনিয়ার মুখোমুখি হয় লাল সবুজের খেলোয়াড়রা। সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সভাপতি ও র‌্যাবের মহাপরিচালক অতিরিক্ত আইজিপি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন বিপিএম (বার), পিপিএম, ঢাকা রেঞ্জের ডিআইজি ও কাবাডি ফেডারেশনের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান বিপিএম (বার) পিপিএম (বার)। এছাড়াও ফেডারেশনের অন্যান্য কর্মকর্তাগণ ফাইনাল খেলা ও সমাপনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category