মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০১:০২ অপরাহ্ন

নলডাঙ্গার বিপ্রবেলঘড়িয়ায় টিসিবি’র পণ্য বিক্রির উদ্বোধন

মোঃ জামিল হায়দার (জনি) নাটোর প্রতিনিধি
  • Update Time : মঙ্গলবার, ২২ মার্চ, ২০২২
  • ৮৯ Time View

নাটোরের নলডাঙ্গায় ফ্যামিলি কার্ড কর্মসূচির আওতায় সারাদেশের ন্যায় সাশ্রয়ী মূল্যে ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ (টিসিবি) পণ্য বিক্রির উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (২২ মার্চ) সকাল ১০টায় বিপ্রবেলঘড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাজাহান আলী’র তত্বাবধায়নে ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে এই কর্মসূচির উদ্বোধন ঘোষণা করেন নলডাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ।

এ সময় উপস্থিত ছিলেন, নাটোর জেলা মুক্তিযুদ্ধ মঞ্চের সহ-সভাপতি আবু সালেহ মোহাম্মদ শামীম, ট্যাগ অফিসার আছাফুল ইসলাম সিদ্দিকী ইউডিএফ নলডাঙ্গা উপজেলা, ডিলার মিজানুর রহমান সহ স্থানীয় ইউপি সদস্য ও জনপ্রতিনিধিগণ।

বিপ্রবলেঘড়িয়া ইউনিয়নের টিসিবি ডিলার মিজানুর রহমান জানান, ফ্যামিলি কার্ড দিয়ে একজন ক্রেতা ৫৫ টাকা কেজি দরে সর্বোচ্চ ২ কেজি চিনি, ৬৫ টাকা কেজি দরে ২ কেজি মসুর ডাল, ১১০ টাকা দরে ২ লিটার সয়াবিন তেল ও ৩০ টাকা কেজি দরে ২ থেকে ৫ কেজি পেঁয়াজ কিনতে পারবেন।

জানা গেছে, ১ম ধাপে এই কর্মসূচির আওতায় শুধু নলডাঙ্গা উপজেলার পৌরসভা সহ ৫টি ইউনিয়নে মোট ৫ হাজার ২৭৯ জন কার্ডধারী এই সুবিধা পাবেন। এর মধ্যে বিপ্রবেলঘড়িয়া ইউনিয়নে ১০১৫ জন কার্ডধারীরা এই সুবিধা পাবেন।

ইউঃপি চেয়ারম্যান শাহাজাহান আলী জানান, জনগণের সুবিধার্থে ও সুষ্ঠভাবে পরিবেশন করার লক্ষ্য ইউনিয়নের ৩টি স্থানে ডিলার মাধ্যমে এই টিসিবি পণ্য বিক্রয় করা হবে। আজ ৭.৮ ও ৯ নং ওয়ার্ডের ৩৬২ জন কার্ডধারীরা এই টিসিবির সুবিধা পাবেন। পর্যায়ক্রমে ইউনিয়নে চলতি মাসের মধ্যেই ১ম ধাপের সকল টিসিবি পণ্য বিক্রি সম্পন্ন করা হবে।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category