সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০১:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
আগৈলঝাড়া রামশীল খাল থেকে নিখোঁজ হওয়া ১৮ মাসের বাঁচ্চার ভাসমান লাশ উদ্ধার নড়াইলে মাইজপাড়া ও কলোড়া ইউপি নির্বাচন-২০২৪ এর ভোটকেন্দ্র পরিদর্শন করলেন পুলিশ সুপার গরমে স্কুল বন্ধ রাখায় মত জনস্বাস্থ্য বিশেষজ্ঞদের নড়াইলে নবনির্মিত স্বাস্থ্য কমপ্লেক্সের ভবন উদ্বোধন করলেন: স্বাস্থ্যমন্ত্রী পবা সাব রেজিস্ট্রারের ঘুষ বানিজ্যের হাতিয়ার রনি-নাদিম সিন্ডিকেট এক পশলা বৃষ্টি চেয়ে কান্নায় ভেঙে পড়লেন শতাধিক মুসল্লি জাতির পিতার সমাধিতে ত্রাণ প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন প্রতিবন্ধীদের মূল ধারায় আনার প্রচেষ্টা আছে সরকারের : সমাজকল্যাণ মন্ত্রী দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান আন্তজার্তিক পর্যায়ে বাংলাদেশ পুলিশ আর্চারি ক্লাবের স্বর্ণ জয়

নাটোরের নলডাঙ্গায় আগুনে পুড়ে ২টি ছাগলের মৃত্যু

মোঃ জামিল হায়দার (জনি) নাটোর প্রতিনিধি
  • Update Time : রবিবার, ২০ মার্চ, ২০২২
  • ১৩৭ Time View

নাটোরের নলডাঙ্গা উপজেলায় ভয়াবহ আগুনে পুড়ে ২টি ছাগলের মৃত্যু ও একজন আহত হয়েছেন। রবিবার (২০ মার্চ) উপজেলার বিপ্রবেলঘড়িয়া ইউনিয়নের বানুরভাগ গ্রামে এই অগ্নিসংযোগের ঘটনা ঘটে।

এতে ভীষণভাবে ক্ষতিগ্রস্ত হন মৃত রমজান মৃধার ছেলে আঃ সাত্তার হাজী(৬৫) তার রান্নাঘর,গোয়ালঘর,খড়িরঘর আগুনে পুড়ে যায়। গোয়াল ঘরে থাকা ২টি ছাগল আগুনে পুড়ে মারা যায়। একই গ্রামে পাশের বাড়ির তাহের মন্ডলের ছেলে বাহার মন্ডলের(৪৮) এর খড়ির ঘর আগুনে পুড়ে যায়।

আগুন নিভানোর জন্য ছুটে আশা প্রতিবেশি মৃত নাজিম উদ্দিনের ছেলে তায়েজ উদ্দিন আহত হয়। ক্ষতিগ্রস্ত আঃ সাত্তার হাজী জানা, এলাকাবাসীর সহায়তায় আগুন নিয়ন্ত্রনে আনেন। গোয়াল ঘরে ১টি গরু ও ২টি ছাগল ছিল,গরুটি উধার করা হয়।

আগুন বেশি হওয়ায় ছাগল ২টি উধার করতে না পারায় ততক্ষণে ঘরে থাকা ১ টি ছাগল পুড়ে মারা যায় আর ১টি ছাগল জবাই করা হয়। ছাগল গুলোর আনুমানিক মূল্য প্রায় ৩০ হাজার টাকা।

মোট প্রায় ১ লক্ষ টাকা ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানান। অগ্নিসংযোগের কোনো সূত্রপাত পাওয়া যায় নাই। অগ্নিসংযোগের সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন, বিপ্রবেলঘড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাজাহান আলী, তিনি বলেন আমি সংবাদ পাওয়ার পর দুপুরে ঘটনা স্থানটি পরিদর্শন করে ইউএনও মহোদয়কে অবগতি করি। নলডাঙ্গা থানার পুলিশ এ এস আই শাহাজুল ইসলাম ঘটনাটি পরিদর্শন করে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। এছাড়াও ৪.৫.৬ নং ওয়ার্ডের মহিলা মেম্বার নাসিমা বেগম পরিদর্শন করেন।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category