বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৮:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
এআই ব্যবহার করে যেভাবে ফ্রিতে ছবি-ভিডিও এডিট করবেন ইনস্টাগ্রামে ভিডিও এডিটিংয়ে যেসব অ্যাপ ব্যবহার করবেন মাধ্যমিক বিদ্যালয় খোলা নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী ঢাকা মহানগর দক্ষিণ আ.লীগের দপ্তর সম্পাদক রিয়াজকে শোকজ ঝিনাইদহ-১ উপনির্বাচন : আ.লীগের মনোনয়ন কিনলেন ২৫ জন মসজিদ পরিষ্কার করছিলেন ইমাম, পুকুরে ডুবে ২ সন্তানের মৃত্যু ফরিদপুরে ২ সমবায় কর্মকর্তার অনিয়ম ও দুর্নীতির অভিযোগ আগৈলঝাড়া রামশীল খাল থেকে নিখোঁজ হওয়া ১৮ মাসের বাঁচ্চার ভাসমান লাশ উদ্ধার নড়াইলে মাইজপাড়া ও কলোড়া ইউপি নির্বাচন-২০২৪ এর ভোটকেন্দ্র পরিদর্শন করলেন পুলিশ সুপার গরমে স্কুল বন্ধ রাখায় মত জনস্বাস্থ্য বিশেষজ্ঞদের

নলডাঙ্গায় ভর্তুকি মূল্যে টিসিবি’র পণ্য বিক্রি সম্পর্কিত সংবাদ সম্মেলন

মোঃ জামিল হায়দার (জনি) নাটোর প্রতিনিধি
  • Update Time : শনিবার, ১৯ মার্চ, ২০২২
  • ১৫৯ Time View

নাটোরের নলডাঙ্গায় ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য সামগ্রী বিতরণ কার্যক্রম সম্পর্কিত সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৯ মার্চ) বিকেল ৪টায় উপজেলা সম্মেলন সভা কক্ষে নলডাঙ্গা প্রশাসনের আয়োজনে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

ব্রিফিং করেন নলডাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা সুখময় সরকার। এ সময় উপস্থিত ছিলেন নলডাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, নলডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আব্দুস শুকুর আলী, সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান মুকু, ভাইস চেয়ারম্যান আব্দুল আলিম

পৌরসভার মেয়র মনিরুজ্জামান মনির, ব্রহ্মপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আশরাফুজ্জামান মিঠু, মাধনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল জব্বার,বিপ্রবেলঘড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাজাহান আলী,পৌর আওয়ামী লীগের সভাপতি শরিফুল ইসলাম পিয়াস সহ সাংবাদিকগণ।

আগামী রবিবার থেকে পাঁচটি ইউনিয়ন ও ১টি পৌরসভায় শুরু হচ্ছে ন্যায্য মূল্যে টিসিবির পণ্য বিক্রয় কার্যক্রম। টিসিবি পন্য কেনার জন্য কার্ড পাচ্ছেন ৫ হাজার ২৭৯ জন উপকার ভোগি। ৩ জন ডিলারের মাধ্যমে প্রথম পর্যায়ে প্যাকেজ হিসেবে ২ কেজি চিনি, ২ কেজি মসুর ডাল এবং ২ লিটার সয়াবিন তেল ৪৬০ টাকায় পাবেন প্রতি কার্ড ধারী।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category