সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৯:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
আগৈলঝাড়া রামশীল খাল থেকে নিখোঁজ হওয়া ১৮ মাসের বাঁচ্চার ভাসমান লাশ উদ্ধার নড়াইলে মাইজপাড়া ও কলোড়া ইউপি নির্বাচন-২০২৪ এর ভোটকেন্দ্র পরিদর্শন করলেন পুলিশ সুপার গরমে স্কুল বন্ধ রাখায় মত জনস্বাস্থ্য বিশেষজ্ঞদের নড়াইলে নবনির্মিত স্বাস্থ্য কমপ্লেক্সের ভবন উদ্বোধন করলেন: স্বাস্থ্যমন্ত্রী পবা সাব রেজিস্ট্রারের ঘুষ বানিজ্যের হাতিয়ার রনি-নাদিম সিন্ডিকেট এক পশলা বৃষ্টি চেয়ে কান্নায় ভেঙে পড়লেন শতাধিক মুসল্লি জাতির পিতার সমাধিতে ত্রাণ প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন প্রতিবন্ধীদের মূল ধারায় আনার প্রচেষ্টা আছে সরকারের : সমাজকল্যাণ মন্ত্রী দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান আন্তজার্তিক পর্যায়ে বাংলাদেশ পুলিশ আর্চারি ক্লাবের স্বর্ণ জয়

আসছে তানিন সুবহার নতুন ধারাবাহিক নাটক ‘সিনেমারমানুষ’

বিনোদন ডেক্স
  • Update Time : শুক্রবার, ১১ মার্চ, ২০২২
  • ১২৩ Time View

বর্তমানে নাটক-সিনেমায় অভিনয় নিয়ে ব্যস্ত সময় পার করছেন চিত্রনায়িকা ও অভিনেত্রী তানিন সুবহা। তারই ধারাবাহিকতায় নতুন একটি দীর্ঘ ধারাবাহিক নাটক “সিনেমারমানুষ” নিয়ে টিভি পর্দায় হাজির হচ্ছেন জনপ্রিয় চিত্রনায়িকা ও অভিনেত্রী তানিন সুবহা।

এরই মধ্যে চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশন (এফডিসিতে) ধারাবাহিকটির শুটিং শেষ হয়েছে। এটি রচনা করেছেন কমল সরকার এবং পরিচালনা করেছেন সাদেক সিদ্দিকী।

দীর্ঘ ধারাবাহিক নাটক ‘সিনেমারমানুষ’ প্রসঙ্গে তানিন বলেন- দীর্ঘ এই ধারাবাহিকে আমাকে একজন সহকারী পরিচালক এর চরিত্রে কাজ করতে দেখা যাবে, গল্পটি এক কথায় চমৎকার, এরকম গল্পে এর আগে কোন কাজ হয়নি, নাটকটি একটি সিনেমা নিয়ে, সিনেমার গল্প দেখা যাবে এই দীর্ঘ ধারাবাহিকে।

কমল দাদার রচনার প্রতি দর্শকের আস্থা আছে। যথারীতি সাদেক সিদ্দিকী ভাইও নির্মাণে নন্দিত। তাই এটি বলতে পারি দর্শকের জন্য নিঃসন্দেহে ভালো কিছু অপেক্ষা করছে।’ নাটকটি আগামী মাসে বৈশাখী টেলিভিশনে প্রচারে আসবে বলে জানিয়েছেন পরিচালক।

আশা করছি সকলের কাছে অনেক ভালো লাগবে। ‌ দীর্ঘ এই ধারাবাহিকে অভিনয় করতে দেখা যাবে জনপ্রিয় অভিনেতা আনিসুর রহমান মিলন, মৌমিতা মৌ, তানিন সুবহা, মানসী প্রকৃতি, সীমান্ত সহ প্রমুখ।

তানিন সুবহা বর্তমানে সিনেমা, নাটক, টেলিফিল্ম, ওয়েব সিরিজ, বিগ বাজেটের মিউজিক ভিডিও এবং বিজ্ঞাপনের কাজ নিয়ে ব্যস্ত। বর্তমানে তিনি ধারাবাহিক নাটকে কাজ করছেন বেশী।

  • তানিন সুবহা হলেন ছোট ও বড় পর্দার জনপ্রিয় চিত্রনায়িকা ও অভিনেত্রী। তানিন সুবহার মিডিয়ায় অভিষেক হয় ২০১২ সালে। আজাদ কালামের পরিচালনায় ‘জমজ’ নাটকে মোশাররফ করিমের বিপরীতে অভিনয় করেন তিনি।

এরপর মীর সাব্বিরের ‘আলাল দুলাল’, সেলিম রেজার ‘সেয়ানা জামাই’, নাহিদ হাসানের ‘ম্যারেজ মিডিয়া ডটকম’ সহ আরো কিছু খণ্ড নাটকে অভিনয় করেছেন। এরপর চলচ্চিত্রে অভিষেক ঘটে তানিনের। অবাস্তব ভালোবাসা’, ‘মাটির পরী’, ‘স্বপ্নের সাথী’, ‘দেমাগ’, ‘তুই আমার’ প্রভৃতি ছবিতে অভিনয় করেছেন তানিন সুবহা।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category