সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
আগৈলঝাড়া রামশীল খাল থেকে নিখোঁজ হওয়া ১৮ মাসের বাঁচ্চার ভাসমান লাশ উদ্ধার নড়াইলে মাইজপাড়া ও কলোড়া ইউপি নির্বাচন-২০২৪ এর ভোটকেন্দ্র পরিদর্শন করলেন পুলিশ সুপার গরমে স্কুল বন্ধ রাখায় মত জনস্বাস্থ্য বিশেষজ্ঞদের নড়াইলে নবনির্মিত স্বাস্থ্য কমপ্লেক্সের ভবন উদ্বোধন করলেন: স্বাস্থ্যমন্ত্রী পবা সাব রেজিস্ট্রারের ঘুষ বানিজ্যের হাতিয়ার রনি-নাদিম সিন্ডিকেট এক পশলা বৃষ্টি চেয়ে কান্নায় ভেঙে পড়লেন শতাধিক মুসল্লি জাতির পিতার সমাধিতে ত্রাণ প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন প্রতিবন্ধীদের মূল ধারায় আনার প্রচেষ্টা আছে সরকারের : সমাজকল্যাণ মন্ত্রী দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান আন্তজার্তিক পর্যায়ে বাংলাদেশ পুলিশ আর্চারি ক্লাবের স্বর্ণ জয়

লক্ষ্মীপুরের ডিসির কার্যালয়ের দৃষ্টি নন্দন গেইট উদ্বোধন

সোহেল হোসেন, লক্ষীপুর প্রতিনিধি
  • Update Time : সোমবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২২
  • ৯৯ Time View

লক্ষ্মীপুর জেলা প্রশাসকের (ডিসি) কার্যালয়ের নবনির্মিত দৃষ্টিনন্দন গেইট উদ্বোধন করা হয়েছে। প্রায় ৪০ লাখ টাকা ব্যয়ে গেইটটি নির্মাণ করা হয়। রোববার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে ফিতা কেটে ও ফলক উন্মোচন করে জেলা প্রশাসক আনোয়ার হোছাইন আকন্দ গেটটি উদ্ভোধন করেন।

এই সময় উপস্থিত ছিলেন জেলা গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকোশলী লাবণ্য বড়ুয়া, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ নূর-এ-আলম, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মেহের নিগার, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. ইমরান হোসেন, রামগঞ্জের ইউএনও তাপ্তি চাকমা, কমলনগরের ইউএনও মো. কামরুজ্জামান ও রামগতির ইউএনও এসএম শান্তুনু চৌধুরী প্রমুখ।
জেলা প্রশাসন সূত্র জানায়, জেলা প্রশাসকের কার্যালয়ের পুরাতন গেইটটি ঝুকিপূর্ণ ছিল। এতে জনপ্রশাসনের মন্ত্রণালয়ের অর্থায়নে জেলা গণপূর্ত বিভাগ নতুন গেইট নির্মানের দরপত্র আহবান করে। ঠিকাদারী প্রতিষ্ঠান মেসার্স সাহিদা এন্টারপ্রাইজ ইজিপি টেন্ডারের মাধ্যমে প্রায় ৪০ লাখ টাকার কাজটি পান। গণপূর্ত বিভাগ দৃষ্টিনন্দন গেইটের কাজটি তদারকি করেন।
ঠিকাদারি প্রতিষ্ঠানের স্বত্ত্বাধিকারী শাহাদাত হোসেন শরীফ বলেন, ইঞ্জিনিয়ারদের নির্দেশনা অনুযায়ী গেইটটি নির্মাণ করা হয়েছে। গুণগত মানসম্পন্ন মালামাল ব্যবহার করা হয়েছে। আগামি ৯০ বছর গেইটটি অক্ষত থাকবে।
লক্ষ্মীপুর জেলা প্রশাসক আনোয়ার হোছাইন আকন্দ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে দেশ দুর্বার গতিতে এগিয়ে চলছে। জেলাব্যাপী আমাদের ক্ষুদ্র ক্ষুদ্র উন্নয়ন সেই উন্নয়নের প্রয়াস। দৃষ্টিনন্দন গেইটটি জেলা কালেক্টরেট ভবনের সৌন্দর্য বাড়িয়েছে। গেইটে জেলার ব্র‍্যান্ডিং ফসল সয়াবিন ছাড়াও ইলিশ, নারিকেল ও সুপারির ছবি স্থান পেয়েছে।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category