সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৭:৪০ অপরাহ্ন
শিরোনাম :
আগৈলঝাড়া রামশীল খাল থেকে নিখোঁজ হওয়া ১৮ মাসের বাঁচ্চার ভাসমান লাশ উদ্ধার নড়াইলে মাইজপাড়া ও কলোড়া ইউপি নির্বাচন-২০২৪ এর ভোটকেন্দ্র পরিদর্শন করলেন পুলিশ সুপার গরমে স্কুল বন্ধ রাখায় মত জনস্বাস্থ্য বিশেষজ্ঞদের নড়াইলে নবনির্মিত স্বাস্থ্য কমপ্লেক্সের ভবন উদ্বোধন করলেন: স্বাস্থ্যমন্ত্রী পবা সাব রেজিস্ট্রারের ঘুষ বানিজ্যের হাতিয়ার রনি-নাদিম সিন্ডিকেট এক পশলা বৃষ্টি চেয়ে কান্নায় ভেঙে পড়লেন শতাধিক মুসল্লি জাতির পিতার সমাধিতে ত্রাণ প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন প্রতিবন্ধীদের মূল ধারায় আনার প্রচেষ্টা আছে সরকারের : সমাজকল্যাণ মন্ত্রী দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান আন্তজার্তিক পর্যায়ে বাংলাদেশ পুলিশ আর্চারি ক্লাবের স্বর্ণ জয়

রাজৈর উপজেলা চেয়ারম্যান হলেন আ.লীগের শাহীন চৌধুরী

নিজস্ব প্রতিবেদক
  • Update Time : শুক্রবার, ২৮ জানুয়ারী, ২০২২
  • ১২৬ Time View

মাদারীপুরের রাজৈর উপজেলা পরিষদের উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগ মনোনীত নৌকার প্রার্থী রেজাউল করিম শাহিন চৌধুরী বিজয়ী হয়েছেন। তিনি পেয়েছেন ৬০ হাজার ৫শ ৭৯ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী হাজী মো. মহসিন মিয়া আনারস প্রতীক নিয়ে ২৭ হাজার ৮শ ১৫ ভোট পেয়েছেন।

বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) রাতে উপজেলার আসমত আলী খান অডিটোরিয়াম থেকে বেসরকারিভাবে এ ফলাফল ঘোষণা করেন জেলা নির্বাচন ও রিটার্নিং কর্মকর্তা মো. মনিরুজ্জামান।

জানা যায়, ২০১৯ সালের ১৩ জুলাই চিকিৎসাধীন অবস্থায় মারা যান রাজৈর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এম.এ মোতালেব মিয়া। পরে ডিসেম্বর মাসে উপ-নির্বাচনের তফসিল ঘোষণা করেন নির্বাচন কমিশন। এরপর চেয়ারম্যান পদে ২ জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করেন।

বৃহস্পতিবার সকাল ৮ টা থেকে শুরু হওয়া ভোট গ্রহণ চলে বিকাল ৪ টা পর্যন্ত। এ নির্বাচনে উপজেলার মোট ১ লাখ ৮৪ হাজার ২শ ১০ জন ভোটারের মধ্যে শতকরা ৪৮ ভাগ ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। ব্যালট পেপারের মাধ্যমে ৬৪টি কেন্দ্রে তাদের ভোট গ্রহণ করা হয়। নির্বাচন সুষ্ঠভাবে সম্পন্ন করতে নির্বাচনী এলাকায় ১০ জন এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট ও ১ জন জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট মোতায়েন ছিল। এছাড়া প্রতিটি কেন্দ্রে ৫ জন পুলিশ, ১২ জন আনসার সদস্য মোতায়েন ছিল। নির্বাচনী এলাকায় ৩ প্লাটুন বিজিবি, পুলিশের স্ট্রাইকিং ফোর্স ও র‌্যাবের টিম আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণে কাজ করেন।

মাদারীপুর জেলা নির্বাচন ও রিটার্নিং কর্মকর্তা মো. মনিরুজ্জামান বলেন, এ উপ-নির্বাচনে দুইজন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করেন। এদের মধ্যে নৌকার প্রার্থী শাহিন চৌধুরী বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category