মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ১১:৩৪ অপরাহ্ন

আনারসের প্রচারনায় ঘোড়ার সমর্থকদের হামলা, স্ত্রী-সন্তানসহ আহত ৫

মাদারীপুর প্রতিনিধি
  • Update Time : বুধবার, ২২ ডিসেম্বর, ২০২১
  • ২৮০ Time View

মাদারীপুরের রাজৈরে আসন্ন চতুর্থ ধাপের ইউপি নির্বাচনে ভোট চাওয়ায় আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর স্ত্রী, মেয়ে, শাশুড়ীসহ ৫ জনকে লাঠিপেটার অভিযোগ উঠেছে ঘোড়া প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের বিরুদ্ধে। মঙ্গলবার বিকেলে উপজেলার বাজিতপুর ইউনিয়নের মাচ্চর এলাকায় এ ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনার সুষ্ঠু বিচার দাবী করেছেন ভুক্তভোগী ও আনারস প্রতীকের প্রার্থী।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বাজিতপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী সিরাজুল ইসলাম হাওলাদারের পক্ষে ভোট চাইতে মাচ্চর এলাকায় যান তার স্ত্রী, শাশুড়ী, সন্তানসহ কর্মী-সমর্থকরা। এসময় ঘোড়া প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আব্দুল হালিম ফকিরের কর্র্মী-সমর্থকরা বাঁধা দেয়। এ নিয়ে উভয় পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে সিরাজুল ইসলামের স্ত্রী, মেয়ে, শাশুড়ীসহ ৫ জনকে বেদম লাঠিপেটা করে হালিম ফকিরের সমর্থকরা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। পরে তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

 

রাজৈর থানার ওসি মো. শেখ সাদীক বলেন, ভোট চাইতে গিয়ে হালিম ফকিরের মহিলা সমর্থকদের সাথে মারপিট হয়েছে। সিরাজ চেয়ারম্যানের স্ত্রী, মেয়ে ও শাশুড়ী হাসপাতালে ভর্তি রয়েছে। এ বিষয়ে আমাদের কাছে অভিযোগ করলে তাৎক্ষণিক ব্যবস্থা নেবো।

প্রসঙ্গত, আগামী ২৬ ডিসেম্বর ৪র্থ ধাপে রাজৈর উপজেলার ৬টি ইউনিয়নে ভোট গ্রহন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। এখানে প্রার্থীতা উন্মুত্ত রাখা হয়েছে। তাই আ.লীগ মনোনীত নৌকা প্রতীক না থাকায় চেয়ারম্যান পদে স্বতন্ত্র হিসেবে বিভিন্ন প্রতীকে অংশ নিয়েছে প্রার্থীরা। তবে দ্বীগুন বেড়েছে চেয়ারম্যান প্রার্থীদের সংখ্যা।

আলোকিত জনপদ ফেসবুক পেইজটি ফলো করুন
https://www.facebook.com/alokitojanapad

আলোকিত জনপদ টুইটার আইডিটি ফলো করুন
https://twitter.com/alokito_janapad

দেশ বিদেশের সব খবর সবার আগে জানতে আলোকিত জনপদ ইউটিউব চ্যানেলের সাথেই থাকুন।
ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই আলোকিত জনপদ এর ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন।
বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে সয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

আলোকিত জনপদ এর ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন
https://www.youtube.com/channel/UCNzUOMDlhwvg5q6Mu_x3khQ

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category